রাজনীতিবিদের চরিত্রে পাওলি দাম

একটি ওয়েব সিরিজ়ে এক রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী পাওলি দাম। ‘জুলি’ নামের এই সিরিজ়ের শুটিং শেষ হয়েছে ইতোমধ্যে। প্রকাশ্যে এসেছে সিরিজ়ে থাকা চরিত্রগুলোর ফার্স্ট লুক।

অরিত্র সেন পরিচালিত এই সিরিজ়ে কলকাতার রাজনৈতিক প্রেক্ষাপটে একজন মহিলার প্রতিকূলতা জয়ের আখ্যানকে তুলে ধরা হয়েছে। নাম ভূমিকায় অভিনয় করেছেন পাওলি।

অভিনেত্রীর দুটি লুক প্রকাশ্যে এসেছে। সমাজের প্রান্তিক শ্রেণি থেকে চরিত্রটি এক সময়ে ক্ষমতার শীর্ষে পৌঁছে যায়। কিন্তু উচ্চাকাঙ্ক্ষার পথে হাঁটতে গিয়ে জুলিকে কি স্বার্থত্যাগ করতে হবে? নাকি সময়ের সঙ্গে ক্ষমতার বৃত্তে ষড়যন্ত্রকে ফাঁস করতে সফল হবে জুলি? এ রকমই কিছু প্রশ্নকে সামনে রেখে সিরিজ়ের গল্প এগোবে।

সিরিজ়ে রয়েছেন টলিপাড়ার একাধিক পরিচিত মুখ। একজন রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করেছেন কৌশিক সেন। অন্যদিকে সিবিআই আধিকারিকের চরিত্রে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায়। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, শ্রুতি দাস।

এর আগে অরিত্র পরিচালিত ‘কালী’ ওয়েব সিরিজ়ে পাওলি অভিনয় করেছিলেন। এই সিরিজ় প্রসঙ্গে তিনি বলেন, ‘চরিত্রটি ভাবার পর প্রথমেই আমার পাওলির কথা মনে পড়ে। চরিত্রটার একটা অতীত রয়েছে, রাজনীতির ময়দানে পা রাখার পর যা তার জীবনে আরও প্রতিবন্ধকতা নিয়ে আসে।’

এই মুহূর্তে সিরিজ়টির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আগামী মাসে সিরিজ়টি আড্ডাটাইমস্‌-এ মুক্তি পাবে।