বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করা হলো শান্তদের

পাকিস্তানকে হারিয়ে ঐতিহাসিক সিরিজ জয়ের আনন্দে মত্ত বাংলাদেশ দল। এই আনন্দ নিয়েই দুই ভাগে দেশে ফিরছে বাংলাদেশ। ইতোমধ্যে দলের একাংশ বুধবার রাত সাড়ে ১১টায় দেশে ফিরেছে। করাচি থেকে দুবাই আর দোহা হয়ে বাংলাদেশ দল দুই ভাগে দেশে ফিরছে।দুবাই হয়ে যারা এসেছেন, তাদের বহনকারী বিমানটি রাত ১১টায় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। বাকি যারা আছেন তারা দোহা হয়ে রাত ২টা ১৫ মিনিটে পৌঁছাবেন।

প্রথম গ্রুপে নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, শরিফুল ইসলাম, সাদমান ইসলাম, নাহিদ রানা, খালেদ আহমেদ, তাইজুল ইসলামরা দেশে পৌঁছেছেন। বাকি ক্রিকেটাররা রাত ২টা ১৫ মিনিটে দেশে পা রাখবেন।বিমানবন্দরে বিসিবির পরিচালকরা ক্রিকেটারদের ফুল দিয়ে বরণ করে নেন। এই সময় বিসিবির পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন নাজমুল আবেদীন ফাহিম, ইফতেখার আহমেদ মিঠু, ফাহিম সিনহা ও আকরাম খান।

দুই গ্রুপই আজ দেশে ফিরলেও সাকিব ফিরছেন না বাংলাদেশে। সাকিব করাচি ছেড়েছেন দুবাই হয়ে আসা সতীর্থদের সঙ্গে।তবে দুবাই থেকে দলের সঙ্গে দেশের বিমান না চেপে সাকিব লন্ডনের বিমানে চেপেছেন। আগামী ৯ সেপ্টেম্বর থেকে সারের হয়ে সমারসেটের বিপক্ষে টন্টনের ম্যাচটি খেলবেন বাঁহাতি এই অলরাউন্ডার। একটি মাত্র ম্যাচ খেলেই সাকিব চলে যাবেন ভারতে। আগামী ১৫ সেপ্টেম্বর ভারতের উদ্দেশে দেশ ছাড়বে টেস্ট স্কোয়াডের সদস্যরা।