আমরা সবাই চাই, ন্যায়বিচার হোক: মাহমুদউল্লাহ

কোটা সংস্কার আন্দোলনে বহু হতাহতের পর দেশজুড়ে এখন তুমুল বিক্ষোভ চলছে। আজ শনিবার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণের বিক্ষোভ সমাবেশ থেকে সরকার পদত্যাগের এক দফা দাবিও ঘোষণা করা হয়েছে। ছাত্রদের এই আন্দোলনে আগেই বিভিন্ন পেশার মানুষ একাত্বতা প্রকাশ করেছেন। যেখানে ছিলেন বেশ কয়েকজন ক্রিকেটাররা। এবার আন্দোলনকে ঘিরে দ্বিতীয়বারের মতো মুখ খুললেন বাংলাদেশ ক্রিকেটের অন্যতম তারকা মাহমুদউল্লাহ রিয়াদ।

কোটা সংস্কার আন্দোলনের সময় দেশের ক্রিকেটারদের মধ্যে অনেকে শিক্ষার্থীদের পক্ষে অবস্থান নিলেও কেউ কেউ চুপ ছিলেন। অলরাউন্ডার মাহমুদউল্লাহ গেলো ১৭ জুলাই নিজের ফেসবুকে একটি পোস্ট করেছিলেন। সেখানে তিনি বলেছিলেন, ছাত্র-ছাত্রীর জীবন অমূল্য। ব্যক্তিগভাবে পরিস্থিতির দ্রুত সমাধানও চেয়েছিলেন। এরপর মাঝে কোটা সংস্কার নিয়ে কোনও কথা বলতে দেখা যায়নি মাহমুদউল্লাহকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে বেশ সমালোচনার মধ্যেও পড়েছিলেন তিনি।

আজ শনিবার সন্ধ্যার দিকে নিজের ফেসবুকে একটি পোস্ট করেছেন মাহমুদউল্লাহ। তিনি লিখেছেন, ‘আমরা সবসময় ন্যায়ের পথেই আছি, থাকবো ইনশাআল্লাহ। আমরা সবাই চাই, ন্যায়বিচার হোক। দিনশেষে দেশটা আমাদের সবারই। আল্লাহ অবশ্যই ন্যায়বিচারক।