শ্রীমঙ্গলে ট্রাক চাপায় খালা বোনজি নিহত

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর ইউনিয়নে পাত্রীকুলে ট্রাকের চাপায় শিশু সাদিয় আক্তার ও তার খালা নিহত হয়।
সোমবার (১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার পাত্রীকুল এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত খালা হলেন উপজেলার পশ্চিম পাত্রীকুল এলাকার স্বামী পরিত্যক্তা মৃত কলিম উল্লার মেয়ে পিয়ারা বেগম (৫৫) ও পিয়ারা বেগমের বোনজি উপজেলার আলিশারকুল এলাকার  দুদু মিয়ার শিশু মেয়ে সাদিয়া আক্তার (৮)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভূনবীর-মির্জাপুর সড়কে পিয়ারা বেগম ও তার বোনজি আলিশার প্রাইমারি স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী সাদিয়া আক্তার ভূনবীর দিকে হেঁটে যাচ্ছিলেন। এসময় দুটি ডায়না খালি ট্রাক ভূনবীর দিকে বালু আনতে বেপরোয়া গতিতে যাচ্ছিল। এসময় ট্রাক দুটি ওভারটেক করার সময় পিয়ারা বেগম ও সাদিয়া আক্তারকে চাপা দিলে ঘটনাস্থলে পিয়ারা বেগম নিহত হন ও সাদিয়া আক্তার মারাত্মক আহত হলে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দ্রুত তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। পরে অবৈধ বালু উত্তোলন বন্ধ করার দাবীতে এলাকাবাসী লাশ ঘিরে ওই রাস্তা রাত ৯টা পর্যন্ত অবরোধ করে রাখেন।
এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবু তালেব ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় খালা-বোনজি মৃত্যুর ঘটনা নিশ্চিত করে জানান, দুটি ট্রাক আটক করা হয়েছে এবং ওই দুটি ট্রাকের চালককের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।