রাজধানীর বাসাবোতে ব্যাটারি চালিত রিকশাচালক নিহত

রাজধানীর সবুজবাগের বাসাবোতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. ইউসুফ সাধু (৪০) নামে ব্যাটারি চালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। আজ শনিবার ভোর চারটার দিকে বাসাবো ফ্লাইওভারের নিচে এ ঘটনা ঘটে।

মৃত ইউসুফ নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার চম্পক নগর গ্রামের মৃত চান মিয়ার ছেলে। বর্তমানে যাত্রাবাড়ী কাজলা এলাকায় একটি রুম নিয়ে একাই থাকতেন। তার পরিবার থাকতেন গ্রামে। তিন ছেলের জনক ছিলেন তিনি।

মৃতের ভাতিজা শাকিল মিয়া বলেন, নিজের ব্যাটারিচালিত রিকশাটি নিয়ে প্রতিদিন রাত থেকে সকাল পর্যন্ত রিকশাটি চালাতেন। ভোর রাতে বাসাবো ফ্লাইওভারের নিচে তার রিকশাটি ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে পেটে ও বুকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। সেখানকার লোকজন দেখে ফেলায় ছিনতাইকারিরা রিকশাটি নিয়ে যেতে পারেনি, ফেলে রেখেই পালিয়ে যায় তারা ।

পরে ঐ এলাকার লোকজন ও এক শিক্ষার্থী তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সকাল সোয়া ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন তার স্বজনরা। তারা ইউসুফ’কে মৃত অবস্থায় দেখতে পান।

সবুজবাগ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মনাক্কা খাতুন সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত রিকশা চালকের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।