জমে থাকা বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু

রাজধানীতে জমে থাকা বৃষ্টির পানিতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এরা হলেন মিরপুরের পল্লবীতে রাসেল দাস (২৭) ও আলাউদ্দিন (১৭), ভাষানটেকে আব্দুর নূর (৩৫) ও পুরান ঢাকায় আইউব আলী শেখ (৪৫)।

আজ শনিবার (১৩ জুলাই) দুপুরে মরদেহ ৪টির ময়নাতদন্ত হয় ঢাকা মেডিকেল কলেজ মর্গে। এরপর তাদের পরিবারের কাছে লাশগুলো করা হস্তান্তর হয়।

কোপার চ্যাম্পিয়ন দল পাবে ১৮৮ কোটি টাকাকোপার চ্যাম্পিয়ন দল পাবে ১৮৮ কোটি টাকা পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ জানান, শুক্রবার প্রবল বর্ষণের সময় বারনটেক আজিজ মার্কেট একটি ফার্নিচার দোকানে পানির জমে যায়। তখন সেই পানিতেই কর্মচারী রাসেল দাস ও আলামিন বিদ্যুৎপৃষ্ট হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তারা মারা যান। পরে পুলিশ শুক্রবার বিকালে ওই হাসপাতাল থেকে তাদের লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য শনিবার সকালে মর্গে পাঠায়।

এদিকে, ভাষানটেক থানার উপ-পরিদর্শক (এসআই) প্রনয় কৃষ্ণ মন্ডল জানান, শুক্রবার সকালে বাসার নিচে জমে থাকা পানির মাঝে হেঁটে যাওয়ার সময় সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হন আব্দুল নুর (৩৫)। পরে লোকজন তাকেও কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আব্দুর নূর উত্তর ভাষানটেক এলাকায় একটি বাসায় থাকতেন।তিনি শ্রমিক হিসেবে কাজ করতেন পরে লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি পেশায় রংমিস্ত্রি ছিলেন।