রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভার পঞ্চ মন্দিরে স্থানীয় হিন্দুদের সাথে নেতাদের মতবিনিময়

আশরাফুল ইসলাম ফরাশী বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভায় শান্তি রক্ষার্থে  সকল স্তরের হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর তাহেরপুর পৌরসভার  পঞ্চ মন্দিরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। তাহেরপুর পঞ্চ মন্দিরের সিনিয়র সহ- সভাপতি ও তাহেরপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর  তাপস কুমার দাস পিন্টুর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,রাজশাহী জেলা বিএনপির সদস্য,  তাহেরপুর পৌরসভার সাবেক মেয়র ও সভাপতি আবু নঈম  শামসুর রহমান মিন্টু।  তিনি বলেন আমরা তাহেরপুরের হিন্দু ও মুসলমান ভাই- ভাই। আমরা সবাই মিলে মিশে থাকবো। কোন সন্ত্রাসী ও চাঁদাবাজ যদি কোন রকম সমস্যা করার শাহস দেখায় আমরা সবাই মিলে তা প্রতিহত করবো। কোন রকম অন্যায়কে মেনে নেওয়া হবেনা।  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল  শহীদকে স্মরন করে বলেন আজকে যে পরিবর্তন এসেছে আমরা সবাই মিলে সেটা রক্ষা করবো  ।আপনারা সজাগ থাকবেন । কেউ অন্যায় করতে আসলে সবাই মিলে ধরে হাত – পা বেঁধে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে জমা দিবেন।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, তাহেরপুর পৌর বিএনপির সাধারন সম্পাদক আব্দুল আলিম বাবু,  বাগমারা উপজেলা জামায়াতের কেন্দ্রীয় সংসদের সদস্য ও বাগমারা দ্বীপনগর কলেজের প্রভাষক মাওলানা শহিদুজ্জামান মীর। তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সোহাইল আহমেদ।
 এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তাহেরপুর গোবিন্দ মন্দিরের সিনিয়র সহসভাপতি ও বিশিষ্ট কীটনাশক ব্যবসায়ী বিশ্বনাথ প্রাং,  মৎস্য ব্যবসায়ী প্রবোদ হালদার,  ডিস ব্যবসায়ী বিমল, তাপস, রতন,সাধন,কালু, কার্তিক  সহ প্রায়  সকল হিন্দু সম্প্রদায়। উপস্থিত  সকল হিন্দুরা   নেতাদের সাথে  একমত হোন।  এই মতবিনিময় সভা  সার্বিক ভাবে পরিচালনা করেন তাহেরপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যাপক ও তাহেরপুর  পঞ্চ মন্দিরের সেক্রেটারি সত্যজিৎ রায় তোতা।