মহিলা কাউন্সিল জান্নাতুল ফেরদৌস বীনা মজুমদার সকলের নিকট দোয়া প্রার্থী

সাধারণ কাউন্সিলর প্রার্থীদের পাশাপাশি সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরাও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উৎসবমুখর পরিবেশে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচার-প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। শহরের অলিগলি, বাজার, রাস্তার পাশে টানানো হয়েছেন নির্বাচনী পোস্টার। এলাকায় এলাকায়, হ্যান্ডবিল দিয়ে প্রার্থীর পক্ষে প্রচারণায় রয়েছেন সমর্থক, কর্মীরা। এলাকায় ঘরে ঘরে ঘুরে ভোটারদের কাছে ভোট, দোয়া চাইছেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা। রাজশাহী সিটি কর্পোরেশন  সংরক্ষিত ১৯,২০ ও ২১ নং মহিলার কাউন্সিলর পদ প্রার্থী জান্নাতুল ফেরদৌস বীনা মজুমদার সকলের নিকট দোয়া প্রার্থী ।
জান্নাতুল ফেরদৌস বীনা মজুমদার বলেন জানান, একজন সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর চেয়ে সংরক্ষিত মহিলার কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী এলাকা অনেক বড়। আমি গত নির্বাচনেও ভোট চাইতে এক বাড়ি থেকে অন্য বাড়ি ও পাড়া-মহল্লায় দুই-তিন বার করে গিয়েছি এবারও যাচ্ছি । উন্নয়ন কর্মসংস্থান এ সকল সৃষ্টির লক্ষ্যে করে যাবেন।
বলেন তিনি নির্বাচিত হলে সাধারণ মানুষের জনপ্রতিনিধিদের শূন্যস্থান সৃষ্টি হয় সেটা তিনি সম্পূর্ণরূপে কমিয়ে নিয়ে আসবেন।সর্বোপরি সাধারণ মানুষ একজন জনপ্রতিনিধির কাছে যে দাবি বা যে চাওয়া গুলো তুলে ধরেন তা তিনি যথাসাধ্য পূরণ করার চেষ্টা করবেন এবং মানুষের পাশে থেকে সেবা করবেন ।১৯,২০ ও ২১ নংওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তরের জন্য সর্বাত্মক প্রচেষ্টায় করছি । নির্বাচিত হলে সকল কাজ বাকি রয়েছে তার সম্পূর্ণ করার অঙ্গীকার ব্যক্ত করেন ।