বাগমারার মথুরাপুরে পান আড়ৎতের শুভ উদ্বোধন করেন, মেয়র “কালাম”

বাগমারা প্রতিনিধিঃরাজশাহী অঞ্চল আমের ও পানের জন্য বিখ্যাত। সারাদেশের পানের চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানি হয় বাগমারার সুস্বাদু পান।

ন্যায্যমুল্য পান ক্রয় ও বিক্রিয় করতে চাষীদের বিভিন্ন স্থানে না গিয়ে রাজশাহী বাগমারার তাহেরপুর পৌরসভা র পাশে মথুরাপুরে নতুন পান আড়ৎতের আজ শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ ২৫ এপ্রিল সকাল ১১ ঘটিকায় তাহেরপুর পৌরসভার  মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পান আড়ৎতের শুভ উদ্বোধন করেন।

আড়ৎ গুলোর মধ্যে রয়েছে    “ বিসমিল্লাহ পান আড়ৎ, আল্লাহ’র দান পান আড়ৎ, মায়ের দোয়া পান আড়ৎ,  ভাই ভাই পান আড়ৎ,  একতা পান আড়ৎতের উদ্বোধন শেষে বিশেষ দোয়া করা হয়।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য,তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও  মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  তাহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনছুর, সাবেক মেয়র ও তাহেরপুর পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার সায়লা পারভীন, কাউন্সিলার রহিচ উদ্দিন, কাউন্সিলার মিন্টু পেয়াদা  সহ  অত্র এলাকার বিভিন্ন শ্রেণী  পেশার উপস্থিত সাধারন জনগন প্রমুখ।