দুর্গাপুরে ইউএনও ও সনাতন ধর্মালম্বীদের সাথে জামায়াত নেতৃবৃন্দের মতবিনিময়

রাজশাহীর দুর্গাপুরে নবনিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবরিনা শারমিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন উপজেলা জামায়াতের নেতৃবৃন্দ। এ সময় নবাগত ইউএনওকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ফুলের মেলা শিশু কিশোর সংগঠনের সদস্য দিনা ও শিফা। বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী পূর্ব জেলা শাখার এসিস্ট্যান্ট সেক্রেটারি নুরুজ্জামান লিটন, উপজেলা জামায়াতের আমীর সাইফুল ইসলাম, সেক্রেটারি শামীম উদ্দিন, সাবেক আমীর অধ্যাপক ফজলুল বারী সোহরাব, পৌর আমীর মাওলানা রফিকুল ইসলাম, শ্রমিক নেতা হাজী আমজাদ হোসেন, জামায়াত নেতা ডঃ সেলিম রেজা খান, অধ্যাপক জাবের আলী ও নুর আলম।
সাক্ষাৎকালে জামায়াত নেতৃবৃন্দ দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলোচনা করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আন্তরিকতার সাথে কথাগুলো শুনে উপজেলার শান্তি-শৃঙ্খলা রক্ষায় জামায়াতের সহযোগিতা কামনা করেন। জামায়াত নেতৃবৃন্দও তাদের অবস্থান থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

একই দিন জামায়াতে ইসলামী দুর্গাপুর উপজেলা শাখার পক্ষ থেকে সনাতনী ধর্মালম্বী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন উপজেলা জামায়াতের নেতৃবৃন্দ। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সভাপতি বিনয় সরকার, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক আনন্দ সরকার ও সদস্য রতন সরকার।

এ সময় নেতৃবৃন্দ দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে সবিস্তারে আলোচনা করেন। সনাতন ধর্মালম্বী নেতারা জামায়াত নেতৃবৃন্দের আন্তরিকতার ভূয়সী প্রশংসা করেন এবং উপজেলার শান্তি-শৃঙ্খলা রক্ষায় জামায়াতের সহযোগিতা কামনা করেন। জামায়াত নেতৃবৃন্দও তাদের অবস্থান থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।