ত্রাণ নিয়ে নোয়াখালীতে বরেন্দ্র সচেতন সমাজ সদস্যরা

বন্যাদুর্গতদের উদ্ধার কার্যক্রমে সহযোগিতা ও তাদের মাঝে ত্রাণ বিতরণ করার জন্য নোয়াখালী সেনবাগ উপজেলা অবস্থান করছেন সেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ একদল সদস্যরা।

রোববার (৩০আগস্ট ) সকালে ত্রাণ সামগ্রী নিয়ে নোয়াখালী সেনবাগ উপজেলা পৌঁছান সেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ একদল সদস্যরা । এর আগে, গতকাল  (২৯ আগস্ট) বিকেলে রাজশাহী থেকে নোয়াখালীর উদ্দেশে যাত্রা শুরু করেন তারা।

এ ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে চাউল,গুঁড়াদুধ, শুকনো পোশাক,চিড়া, মুড়ি, চিনি, গুড়, বিস্কুট, প্রয়োজনীয় ঔষধ, ফিটকিরি, মোমবাতি, কয়েল ও দিয়াশলাই।

তন্ময় ও রাকিবুল ইসলাম বলেন, আমরা সেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ একদল সদস্যরা মিলে রাজশাহীর বিভিন্ন যায়গা থেকে বন্যার্তদের সহযোগিতার জন্য অর্থ ও বিভিন্ন জিনিস সংগ্রহ করেছি। সংগ্রহ করা অর্থ দিয়ে ত্রাণ ক্রয় ও প্যাকেজিং শেয়ে ট্রাকে করে নোয়াখালী এসেছি।

সভাপতি রায়হান রোহান বলেন, সময়, শ্রম, অর্থ ও পরামর্শ দিয়ে যারা সহযোগিতা করেছেন, তাদের সবার প্রতি কৃতজ্ঞতা। এ দুর্যোগে সবার উচিত বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানো। রাজশাহীর সেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ সদস্যরা সহানুভূতিশীল। তাদের এই মহৎ কাজে আমরা আনন্দিত এবং তাদের জন্য কল্যাণময় প্রার্থনা করি।