মৌলভীবাজারে যুবলীগের বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার,গত ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম জন্মবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিল (এমপি)’র নির্দেশে মৌলভীবাজার জেলা যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপণ ও চারাগাছ বিতরণ কর্মসূচি পালিত হয়।
বৃহস্পতিবার ২৭ জুন সকালে মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুরের শ্রী শ্রী গোবিন্দ জিউ-র মন্দিরে বৃক্ষ রোপণের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়। জানা যায়, প্লাটিনাম জয়ন্তী উপলক্ষ্যে মৌলভীবাজার জেলা যুবলীগ ৫শ বৃক্ষের চারা রোপণ ও বিতরণ করবে।
বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন ও সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মহি উদ্দিন ফহিম চৌধুরী, সন্দীপ দাশ, শেখ রুমেল আহমেদ ও অ্যাডভোকেট গৌছ উদ্দিন নিক্সন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, সদস্য মো তাজুল ইসলাম, সাবেক সহ-সম্পাদক ও ইউপি সদস্য শামীম আহমেদ, মুবিন রাজা, ফরহাদ আহমেদ, নিত্য মজুমদার, জবাদুল ইসলাম, কাজল দে প্রমুখ।
এ বিষয়ে জেলা যুবলীগের সভাপতি সৈয়দ রেজাউল রহমান সুমন বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে মৌলভীবাজার জেলা যুবলীগ নানা সামাজিক-মানবিক কর্মকান্ড বাস্তবায়ন করছে। ঐতিহ্যবাহী সংগঠন আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে আমরা পাঁচ’শ গাছের চারা রোপনের উদ্যোগ নিয়েছি। আজ উদ্বোধনী দিনে একশ পঞ্চাশ ফলদ, বনজ ও ঔষধী গাছের চারা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। সেই সাথে জগন্নাথপুর এলাকায় শ্রী শ্রী গোবিন্দ জিউ-র মন্দিরে চারা রোপন করা হয়।
জেলার সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক বলেন,আজ জেলা যুবলীগের উদ্যোগে আমরা গাছের চারা বিতরণ এবং রোপন করেছি। আমি প্রত্যাশা করছি, আগামীতে সরকারের বিরুদ্ধে যারা অপ-প্রচার চালাবে তাদের বিরুদ্ধে মৌলভীবাজার জেলা যুবলীগ রুখে দাঁড়াবে।