চট্টগ্রামে কিশোর গ্যাং-এর হামলায় নিহত ১

চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানা এলাকায় কিশোর গ্যাং-এর হামলায় মনিরুজ্জামান রাফি (২৫) নামে একজন নিহত হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৪ জনকে আটক করেছে।

রোববার (৯ জুন) ভোরে পতেঙ্গা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের প্রবেশ মুখের আগে ওজন স্কেলের কাছে এই হামলার ঘটনা ঘটে।  নগর পুলিশের উপ-কমিশনার (বন্দর) শাকিলা সোলতানা এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গভীর রাতে কিশোর গ্যাং-এর দুটি দল মোটরসাইকেল নিয়ে পতেঙ্গা সৈকত এলাকায় ঘুরতে যায়। ভোরের দিকে টানেলের প্রবেশ মুখের কাছে গোলচত্বর এলাকায় মোটরসাইকেলের সাইলেন্সার পাইপে শব্দ করাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি তাৎক্ষণিক নিজেদের মধ্যে সমাধান হলেও একটি পক্ষ প্রতিশোধ নিতে টানেলের মুখে অবস্থান নেয়। পরবর্তীতে প্রতিপক্ষ উক্ত এলাকা অতিক্রম করার সময় তাদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় প্রতিপক্ষ। এতে মনিরুজ্জামান রাফি এবং রায়হান নামের দুই তরুণ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাফিকে মৃত ঘোষণা করেন।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে।  তাদের জিজ্ঞাসাবাদ চলছে।