শুধু গলাটা ধরে আসছে কান্নায়: পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণির একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ পুণ্যের জন্মদিন আজ (১০ আগস্ট)। বিশেষ এদিনের প্রথম প্রহরে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানান পরী।

ক্যাপশনে লিখেছেন, ‘আজকে আমার ছেলের জন্মদিন! দেখতে দেখতে দুই বছর হয়ে গেল। কত কিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছেৃ কিন্তু পারছি না কেন জানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়। খুশিতে! আনন্দে। নানা ভাইকে মিস করছি ভীষণ। হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদযাপন করতে চাই। আপনারা সবাই আমার বাচ্চাদের যে ভালোবাসা দিয়েছেন আমি সত্যি অনেক কৃতজ্ঞ সবার এই ভালোবাসার কাছে। দোয়া করবেন।’

এদিকে, ছেলেকে শুভেচ্ছা জানিয়েছেন বাবা শরিফুল রাজও। ছেলের পায়ের ছাপের ছবি শেয়ার করে লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ রাজ্য। শুভ জন্মদিন।’ সঙ্গে জুড়ে দিয়েছেন আজকের তারিখটাও।

গেল বছর একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মদিনে কোনো কমতি রাখেননি বিশ্বসুন্দরী’খ্যাত চিত্রনায়িকা পরীমণি। বেশ জমকালো আয়োজনে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে উদযাপন করেন ছেলের প্রথম জন্মদিন। সেই আয়োজনে ছিলেন না বাবা শরিফুল রাজ।

উল্লেখ্য, ‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে সম্পর্কে জড়ান রাজ-পরী। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। তবে বিষয়টি প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি। এরপর সে বছরই ২২ জানুয়ারি ঘরোয়া আয়োজনে আবার বিয়ের পিঁড়িতে বসেন রাজ-পরী। আর ২০২৩ সালে পারিবারিক কলহের জেরে বিচ্ছেদের পথ বেছে নেন তারা।