শুটিং সেটে প্রেমিক ডিনোর সঙ্গে মারামারি করেছিলেন বিপাশা

বিক্রম ভাট নির্মিত আলোচিত সিনেমা ‘রাজ’। ভৌতিক ঘরানার এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন বিপাশা বসু ও ডিনো মরিয়া। ২০০২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় এটি। এ জুটির পর্দার রসায়ন ব্যক্তিগত জীবনেও গড়িয়েছিল। কিন্তু ‘রাজ’ সিনেমার শুটিং সেটে মারামারি করেছিলেন বিপাশা-ডিনো। দীর্ঘ ২২ বছর এ তথ্য জানালেন সিনেমাটির পরিচালক বিক্রম ভাট।

কয়েক দিন আগে নিউজ১৮-কে সাক্ষাৎকার দিয়েছেন বিক্রম ভাট। স্মৃতিচারণ করে এই নির্মাতা বলেন, “আমার মনে আছে, সিনেমাটির শুটিং সেটে একটি দুঃখজনক ঘটনা ঘটেছিল। সিনেমাটির ‘ম্যায় আগার সামনে’ শিরোনামে একটি বিয়ের গানের শুটিং করছিলাম। গানটির এক জায়গায় রয়েছে— ‘বিয়ের বেশি দিন বাকি নেই’। এ দৃশ্যের শুটিং যখন চলছিল, তখন বিপাশা ও ডিনো মারামারি শুরু করে। আমার মনে আছে বিপাশা খুব কেঁদেছিল আর ডিনোর মন খারাপ ছিল।”

 

এ পরিস্থিতি কীভাবে সামলেছিলেন বিক্রম ভাট? সেই ঘটনার বর্ণনা দিয়ে এই পরিচালক বলেন, ‘আমি তাদের বলেছিলাম, তোমরা এভাবে মারামারি করতে পারো না। আমরা বিয়ের গানের শুটিং করছি। তোমরা কেন দুই দিনের জন্য এই যুদ্ধ বন্ধ রাখছো না? এরপর আমরা একসঙ্গে দুপুরের খাবার খাই। কিন্তু হ্যাঁ, এরপর তাদের সম্পর্কের অবনতি ঘটে।’

কী কারণে মারামারি করেছিলেন ডিনো-বিপাশা? এ প্রশ্নের উত্তরে বিক্রম ভাট বলেন, ‘আমি এমন মানুষ নই যে, কারো ব্যক্তিগত জীবনে নাক গলাবো। সত্যি আমি জানি না।’

 

রুপালি পর্দায় ডিনো-বিপাশা জুটি ভালো সাড়া ফেললেও তাদের প্রেমের সম্পর্ক আর টেকেনি। প্রেমের সম্পর্ক ভাঙার পরও ‘গুনাহ’, ‘ইশক হ্যায় তুমসে’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন বিপাশা-ডিনো জুটি। ডিনোর সঙ্গে সম্পর্ক ভাঙার পর জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা।