রণবীর কাপুরকে নিয়ে ফের কটাক্ষ করলেন কঙ্গনা

কয়েক বছর আগে টুইটে রণবীর কাপুরকে ‘স্কার্ট চেজার’ বলে কটাক্ষ করেছিলেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রী এখনো নিজের মন্তব্য নিয়ে মুখ খুলতে নারাজ। ‘ইমার্জেন্সি’ ছবির প্রচারে গিয়ে ‘আপ কি আদালত’-এ উপস্থিত হয়েছিলেন কঙ্গনা। সেখানে অভিনেত্রী ও বিজেপির এ সাংসদ রণবীর এবং চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের মতো বেশ কয়েকজন বলিউড সেলিব্রিটিকে কটাক্ষ করার অভিযোগের জবাব দিয়েছেন।

টিজার প্রোমোতে সঞ্চালক কঙ্গনাকে প্রশ্ন করেন, আপনি রণবীর কাপুরকে ‘সিরিয়াল স্কার্ট চেজার’ বলছেন। জবাবে কঙ্গনা হাসতে হাসতে বলেন, ‘আপনি এমনভাবে কথা বলছেন যেন তিনি স্বামী বিবেকানন্দ’।

এর আগে ২০২০ সালের আগস্টে কঙ্গনা রানাওয়াত এক্স-এ একটি পোস্ট শেয়ার করেছিলেন। যাতে লেখা ছিল, ‘রণবীর কাপুর একজন সিরিয়াল স্কার্ট চেজার তবে কেউ তাকে ধর্ষক বলার সাহস করে না, দীপিকা একজন স্বঘোষিত মানসিক অসুস্থতার রোগী তবে কেউ তাকে সাইকো বা ডাইনি বলে না, এই নামটি কেবল ছোট শহর এবং নম্র পরিবার থেকে আসা অসাধারণ বহিরাগতদের জন্য সংরক্ষিত।’

সম্প্রতি অন্য একটি সাক্ষাৎকারে কঙ্গনা দাবি করেন, রণবীর তার বাড়িতে এসে তাকে ‘সঞ্জু’ ছবিতে অভিনয়ের জন্য অনুরোধ করে, কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেছিলেন। কঙ্গনা বলেন, ‘রণবীর নিজে আমার বাড়িতে এসে বলে, ‘সঞ্জুতে অভিনয় করো’। অন্য একটি সাক্ষাৎকারে কঙ্গনা সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘সুলতান’ ছবিতে অভিনয়ের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন বলে দাবি করেন।

এদিকে কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন, সেন্সর বোর্ড তার আসন্ন চলচ্চিত্র ‘ইমার্জেন্সি’র সার্টিফিকেট দেয়নি। আগামী ৬ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাওয়ার বিষয়ে কঙ্গনা বলেন, ‘আশা করি। আমার ছবি সেন্সর থেকে ছাড়পত্র পেয়েছে। আর যেদিন সার্টিফিকেট নিতে যাচ্ছিলাম, সেদিন অনেকেই অনেক নাটক করেছেন।’