যে কারণে রবিবারের রাতটা স্মরণীয় যশ-নুসরাতের

রাজনীতি থেকে গ্ল্যামার ইন্ডাস্ট্রি, বিশ্বের বড় বড় ব্যক্তিত্বদের উপস্থিতিতে গত ১২ জুলাই অনন্ত-রাধিকার চার হাত এক হয়েছে। তিন দিনব্যাপী এমন রাজকীয় বিয়ের অনুষ্ঠানের সাক্ষী গোটা ভূ-ভারত।

যে বিয়ে নিয়ে বর্তমানে গোটা বিশ্বে চর্চার শিরোনাম, সেখানে যোগ দেওয়া চারটিখানি কথা নয়! এই বিয়েতে আমন্ত্রণ পেয়েই ছুটে গিয়েছিলেন যশ-নুসরাত। আর একরাশ মন ভালো করা অভিজ্ঞতা নিয়ে ফিরলেন।

আম্বানিদের প্রীতিভোজ অনুষ্ঠান থেকে ফিরে উচ্ছ্বসিত যশ-নুসরাত। এদিনের অনুষ্ঠানের জন্য অভিনেত্রী পরেছিলেন ফ্যাশন ডিজাইনার এষা শেঠি তিরানির পোশাক। অন্যদিকে কোমল অ্যান্ড রাতুল সুড লেবেলের নীল শেরওয়ানিতে দেখা গেছে যশ দাশগুপ্তকে। জুটিকে দেখে ফটোশিকারিরাও সেই ছবি লেন্সবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি। এককথায় যশ-নুসরাতের জন্য রবিবারের রাতটা স্মরণীয় হয়ে রইল

অনুষ্ঠানে যোগ দিয়ে আম্বানিদের আতিথেয়তায় মুগ্ধ যশ-নুসরাত। টলিউড জুটি বলছেন, “অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পেরে আমরা খুব খুশি। অসংখ্য ধন্যবাদ আম্বানি পরিবারকে এমন উষ্ণ অভ্যর্থনা এবং আতিথেয়তার জন্য।”

তবে যশ-নুসরাতকে আম্বানিদের অনুষ্ঠানে যোগ দিতে দেখে নেটপাড়ার একাংশ কিন্তু আবার ঠোঁট বেঁকিয়েছেন! কারও কটাক্ষ, ‘আপনারাও আমন্ত্রিত?’