বিয়ে করলেন নাদিয়া

বিয়ের পিঁড়িতে বসেছেন ছোটপর্দার অভিনেত্রী সালেহা খানম নাদিয়া। শুক্রবার (২১ জুন) সম্পন্ন হয়েছে এই বিয়ে। সামাজিক মাধ্যমে এ খবর অভিনেত্রী নিজেই জানিয়েছেন।

নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেছেন নাদিয়া। প্রথম ছবিতে দেখা গেছে বিয়ের আসরে একে অন্যের দিকে তাকিয়ে আছেন নাদিয়া ও পাত্র সালমান আরাফাত। ক্যাপশনে লিখেছেন, আলহামদুলিল্লাহ! অন্যদিকে ছবিটি শেয়ার করে সালমানও একই ক্যাপশন দিয়েছেন। অন্য একটি ছবিতে দুই পরিবারের সদস্যদের সঙ্গে এক ফ্রেমে বাঁধা পড়েছেন নাদিয়া ও সালমান। তবে শোবিজের কারও উপস্থিতি চোখে পড়েনি। এতে বোঝা যাচ্ছে বিয়েটা পারিবারিক আয়োজনে ঘরোয়াভাবে করেছেন অভিনেত্রী। নাদিয়ার মতো সালমানও একজন নাট্যশিল্পী।এদিকে সামাজিক মাধ্যমে বিয়ের খবর জানাতেই নাদিয়াকে উষ্ণ অভিনন্দনে সিক্ত করছেন সহকর্মী ও শুভানুধ্যায়ীরা। তাসনিয়া ফারিণ, মনিরা মিঠু, শাহনাজ খুশি, চয়নিকা চৌধুরী, নাবিলা ইসলাম, অন্তু করিম, মুকিত জাকারিয়াসহ শোবিজের অনেকে জানিয়েছেন শুভেচ্ছা।

২০০৮ সালে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন নাদিয়া। প্রথমদিকে মুখ দেখান টিভিসিতে। এরপর নাটক ও মিউজিক ভিডিওর মাধ্যমে জমিয়ে নেন ক্যারিয়ার।