প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন কীর্তি সুরেশ

ফের প্রেমের গুঞ্জনে আলোচনায় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, ২০ বছরের বড় এক অভিনেতার সঙ্গে গোপনে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন কীর্তি।

গুঞ্জনের বিষয়ে অভিনেত্রী বলেন, ‘যদি আমরা পরিষ্কার বা ব্যাখ্যা করতে যাই গুজব সত্যি হয়ে যাবে। সুতরাং গুজব এড়িয়ে চলতে চাই। আমি চাই না নেতিবাচক বিষয় আরও ছড়িয়ে পড়ুক।’

এর আগেও গুঞ্জন উঠেছিল সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দরকে বিয়ে করতে যাচ্ছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রী। পরে সম্পর্ককে পরবর্তী ধাপে নিতে চাইলেও বাস্তবে রূপ দিতে ব্যর্থ হন।

কীর্তি সুরেশ অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাল্কি’। তারকাবহুল এ সিনেমায় আরও অভিনয় করেছেন প্রভাস, দীপিকা, কমল হাসানসহ অনেকে।

এই মুহূর্তে কীর্তি সুরেশের হাতে রয়েছে সুমন কুমারের ‘রাঘু ঠাঠা’ সিনেমা, যেটি আগামী ১৫ আগস্ট মুক্তির কথা রয়েছে। এরই মধ্যে তিনি সিনেমার প্রমোশনও শুরু করেছেন। এ ছাড়া এ বছরের ২৫ ডিসেম্বরে ‘বেবি জন’ নামে আরও একটি সিনেমা মুক্তির অপেক্ষায়, যার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার।

২০০০ সালে মালায়ালাম ভাষার ‘পাইলট’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় শুরু কীর্তি সুরেশের। ২০১৩ সালে মালায়ালাম ভাষার ‘গীতাঞ্জলি’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী। এখন পর্যন্ত তার অভিনীত ৩৬টি সিনেমা মুক্তি পেয়েছে।