নতুন প্রেমের গুঞ্জনে নাতাশা!

হার্দিক ও নাতাশার বিচ্ছেদের অনেক আগে থেকেই গুঞ্জন ওঠে হার্দিক নাকি অন্য মহিলার প্রেমে পড়েছেন। অনেকে বলেন, এই কারণেই নাকি হার্দিক ও নাতাশার বিচ্ছেদ।

এবার গুঞ্জন উঠেছে হার্দিকের প্রাক্তন স্ত্রী নাতাশা নাকি নতুন করে প্রেমে পরেছেন। হার্দিকের সংসার ছেড়ে ছেলেকে নিয়ে আলাদা থাকছেন নাতাশা। তবে হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে এবার পোস্ট করলেন ভালোবাসার গল্প নাতাশার এই পোস্ট দেখেই, নেটপাড়ায় শোরগোল। ভক্ত-অনুরাগীরা বলছে, নাতাশা নিশ্চয়ই প্রেমে পড়েছেন। নাতাশা তার পোস্টে লিখলেন, ‘ভালবাসা ধৈর্যশীল। ভালবাসা দয়ালু। তার মধ্যে কোনও হিংসা নেই, জাহির করার প্রবণতাও নেই। ভালবাসা কাউকে পরিত্যাগ করে না।

ভালবাসা রক্ষা করে, বিশ্বাস করতে শেখায়, আশা জাগায়, সব সময়ে আগলে রাখে। ভালবাসা কখনও হারে না।’ হঠাৎ বিচ্ছেদ ঘোষণা করেন হার্দিক পাণ্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচ। হার্দিকের সংসার ছাড়ার পরই ছেলে অগস্ত্যকে নিয়ে সার্বিয়া চলে যান নাতাশা। তবে বিচ্ছেদের খবর প্রকাশ্য়ে আনলেও, এর নেপথ্যে ঠিক কী কারণ ছিল, তা নিয়ে দুজনেই কেউ কোন কিছু বলেনি। তবে এবার গোপনীয়তাকে পাশে সরিয়ে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নাতাশা। নাতাশা স্পষ্ট জানিয়ে দিলেন, হার্দিকের কিছু আচরণের জন্য়ই এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন।

নাতাশার এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, হার্দিক খুবই আত্মকেন্দ্রিক মানুষ। নিজেকে ছাড়া কিচ্ছু বোঝে না। বহুবার সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করেছিলেন নাকি নাতাশা। কিন্তু শেষমেশ আর পারেননি। এমনকি, নাতাশা ঘনিষ্ঠকে জানিয়েছেন নানা কারণে সারাদিন ব্যস্ত থাকতেন হার্দিক।

বউ-বাচ্চাকে সময়ও দিতেন না। এমন মানুষের সঙ্গে থাকাটা বেশ কঠিন তাই বিচ্ছেদ। ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ‘পাণ্ডিয়া’ পদবি সরিয়েছিলেন নাতাশা। হার্দিকের সঙ্গে নিজের সমস্ত ছবিও ডিলিটও করে দেন তিনি। এতেই নতাশা ও হার্দিকের বিচ্ছেদের জল্পনা জোরদার হয়। বিষয়টি নিয়ে প্রথমে কিছু না বললেও ১৮ তারিখের যৌথ বিবৃতিতে হার্দিক-নাতাশার পক্ষ থেকে লেখা হয়, “চার বছর একসঙ্গে থাকার পর নাতাশা ও আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

একত্রে থাকার সমস্ত রকম চেষ্টা করেছিলাম আমরা।” এই সিদ্ধান্ত নেওয়া যে অত্যন্ত কঠিন ছিল তাও দাবি করা হয় এই পোস্টে। হার্দিক-নাতাশা জানান, পারস্পরিক সম্মান বজায় রেখেই তারা আলাদা হয়েছেন। যৌথভাবে ছেলে অগস্ত্যর দায়িত্ব পালন করবেন। এদিকে নাতাশার সঙ্গে বিচ্ছেদ হতে না হতেই হার্দিকের সঙ্গে জড়িয়ে গিয়েছে অনন্যা পাণ্ডের নাম। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে দুজনকে ছন্দ মিলিয়ে নাচতে দেখা গিয়েছে। সোশাল মিডিয়াতেও একে অপরকে ফলো করতে শুরু করেছেন। দুজনের নতুন প্রেমের জল্পনা তুঙ্গে।