অনন্যার প্রেমের সিলমোহর!

অনন্ত আম্বানির বিয়েতে গিয়ে নতুন প্রেমিক খুঁজে পেলেন অনন্যা পাণ্ডে। সূত্র বলছে, বিয়ের আনন্দের মাঝে অনন্যা ও তার নতুন প্রেমিক নাকি অন্তরঙ্গ সময়ও কাটিয়েছে হোটেলের এদিক ওদিক। শুধু তাই নয়, নতুন বয়ফ্রেন্ডকে অনন্যার এতটাই পছন্দ হয়েছে যে, তার নামে লকেটও বানিয়ে ফেলেছেন চাঙ্কি পাণ্ডে কন্যা।

তবে এতদিন এই ভালোবাসার আগুন শুধুই ছিল অনন্যার মনে। গুঞ্জনে এসেছে এবার সেই প্রেমিকও নাকি অনন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় অনন্যার প্রতি প্রেমের ইস্তেহার লিখলেন তিনি।

অনন্যার নতুন প্রেমিকের নাম ওয়ালকার ব্লানকো। তার  ইনস্টাগ্রামের প্রত্যেকটি ছবিতেই অনন্যার লাইক। অন্যদিকে, অনন্যার ছবিতেও রয়েছে ওয়ালকারের ভালোবাসার চিহ্ন। তবে শুধু সোশ্যাল মিডিয়ায় নয়, অনন্যা ওয়ালকারের নামে লকেট বানিয়ে গলাতেও ঝুলিয়ে নিয়েছেন। তবে এই প্রেমের ব্যাপারে কিন্তু একেবারেই মুখে কুলুপ অনন্যার। তবে ওয়ালকার এবার খোলাখুলি অনন্য়াকে সোশ্যাল মিডিয়াতে লিখলেন, ‘হে বে…’।

ওয়ালকার ব্লানকো পেশায় একজন মডেল। এর বাইরে তিনি রিলায়েন্সের একটি ফ্যাশন কোম্পানির প্রচার সামলান। অনন্যার সঙ্গে তার প্রথম পরিচয় একটি বিজ্ঞাপনের শুটে। তবে সেসময়য় তেমন আলাপ না জমলেও প্রেম কাণ্ড ঘটেছে অনন্ত আম্বানির বিয়েতেই।

কিছুদিন আগে সোশ্যালে অনন্য়া পাণ্ডের একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে অনন্যাকে একজন জিজ্ঞেস করেছেন, কেমন আছেন তিনি? অনন্যা বলছেন, ‘আসলে আজকাল আত্মাটাই হারিয়ে ফেলেছি। আই লস্ট মাই সোল।’