নেইমার আসছেন বাংলাদেশে, জানালেন তার বন্ধু

সাম্প্রতিক সময়ে আর্জেন্টিনার এমিলিয়ানো মার্তিনেস ও ব্রাজিলের সাবেক ফুটবলার রোনালদিনিও বাংলাদেশ সফর করেছেন। এবার সে ধারায় বাংলাদেশে পা রাখতে চলেছেন ব্রাজিলিয়ান ফুটবলের ‘পোস্টার বয়’ নেইমার। শিগগিরই এই ব্রাজিলিয়ান মহাতারকা বাংলাদেশে আসবেন বলে জানিয়েছেন তার বন্ধু রবিন মিয়া।

এর আগে এমিলিয়ানো এবং রোনালদিনিও’র বাংলাদেশ সফরের সময় সাধারণ ভক্তদের তাদের সঙ্গে দেখা করার কোনো সুযোগ ছিল না। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ এবং নির্দিষ্ট কিছু ভক্তের সঙ্গে দেখা করেই দেশ ছাড়েন তারা। এর ফলে বিতর্কের মুখে পড়তে হয়েছিল আয়োজকদের।

তবে নেইমারের সফরে ভিন্ন কিছুর প্রতিশ্রুতি দিলেন রবিন, ‘আমি চাইব, নেইমারের এই সফরটা যেন পুরোপুরি দেশের মানুষের আবেগের সঙ্গে মিশে যেতে পারে। আমরা চ্যারিটি আয়োজন করব। ১৬ কোটি মানুষকে তো আর নেইমারের সঙ্গে দেখা করানো সম্ভব না, আমরা আমাদের জায়গা থেকে যতটুকু সম্ভব করব।’প্রসঙ্গত, একসময় বার্সেলোনা, পিএসজির হয়ে মাঠ মাতানো নেইমার এখন খেলছেন এশিয়ায়। সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দেওয়ার পরপরই অবশ্য চোটে পড়েন তিনি। এখন ফুটবল মাঠ থেকে বেশ দূরেই রয়েছেন এই ব্রাজিলিয়ান সেনসেশন।