প্রশ্নফাঁসের ঘটনায় সেই আবেদ আলীসহ ১৭ জন গ্রেপ্তার

প্রশ্নফাঁসের ঘটনায় সেই আবেদ আলী গ্রেপ্তার বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) পরীক্ষাসহ ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলী জীবন ও পিএসসির ঊর্ধ্বতন তিন কর্মকর্তাসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গাড়ি চালকের ছেলে এখন চড়েন দামি গাড়িতেগাড়ি চালকের ছেলে এখন চড়েন দামি গাড়িতে আজ সোমবার (৮ জুলাই) সিআইডি তাদের গ্রেপ্তার করে।

এ ঘটনায় সিআইডির অভিযান চলমান রয়েছে বলে জানা গেছে। গতকাল রবিবার রাতে বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশের পর সাঁড়াশি অভিযানে নামে সিআইডি। কোটাবিরোধী আন্দোলন: বাইকারদের সঙ্গে শিক্ষার্থীদের বাকবিতণ্ডাকোটাবিরোধী আন্দোলন: বাইকারদের সঙ্গে শিক্ষার্থীদের বাকবিতণ্ডা প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত পিএসসির কর্মকর্তা-কর্মচারীরা হলেন উপপরিচালক মো. আবু জাফর, উপ-পরিচালক জাহাঙ্গির আলম, সহকারী পরিচালক এস এম আলমগীর কবির, সহকারী পরিচালক নিখিল চন্দ্র রায়, চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলী জীবন ও অফিস সহায়ক খলিলুর রহমান।

বিপিএসসির কোনো নিয়োগ পরীক্ষা এলেই প্রশ্নফাঁস করে অর্থ লোপাটে মেতে উঠতো সংঘবদ্ধ চক্রটি। নামাজ বাদ দেন না তিনি, তবে জড়িত প্রশ্নফাঁসে