জেনেভা ক্যাম্পে মাদক ব্যবসায়ীদের সংঘর্ষে প্রাণ গেলো যুবকের

রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। বুধবার (১৬ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৯টায় জেনেভা ক্যাম্পের ভিতর মাদক ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত কাল্লু শনিরআখড়া এলাকায় একটি রেস্টুরেন্টে চাকরী করে। গতো কয়েকদিন আগে পূজার ছুটিতে তিনি বাসায় আসেন। আজ রাতের বেলা বাসা থেকে বের হয়ে দোকান থেকে চা আনতে যান। চা নিয়ে ফেরার পথে মাদক ব্যবসায়ী সোহেল ওরফে বুনিয়া সোহেল ও   দুই গ্রুপের মধ্যে ভয়াবহ গোলাগুলি শুরু হয়। এ সময় তার শরীরে এসে মাদক ব্যবসায়ীদের ছোঁরা আটটি বুলেট এসে শরীর ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যায়। সাথে সাথে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

নিহতের বোন নাসরিন আক্তার জানান, তাঁরা জেনেভা ক্যাম্পের ৮ নম্বর রোডে থাকেন। একটি রেস্টুরেন্টে চাকরি করতেন। রাতে কাজ শেষে বাসায় ফিরছিলেন। তখন হুমায়ুন রোডে জালাল ডেকোরেটরের সামনে গুলিতে আহত হন। খবর পেয়ে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী ইফতেখার জানান, এ ঘটনায় আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে, নিহতের ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায় নি।