খোলামেলা পোশাক পরায় রেস্টুরেন্ট থেকে বের করে দেওয়া হলো নার্সকে

রেস্টুরেন্টে সময় কাটাতে গিয়েছিলেন এক নার্স। এর আগেও একাধিকবার সেখানে গিয়েছিলেন তিনি। কিন্তু তার পোশাক ঠিক নেই বলে আপত্তি জানায় রেস্টুরেন্ট কর্তৃপক্ষ।এক পর্যায়ে তাকে চলে যেতে বাধ্য করে। কর্তৃপক্ষের অভিযোগ অতিরিক্ত খোলামেলা পোশাকে রেস্টুরেন্টে গিয়েছিলেন তিনি। যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা অঙ্গরাজ্যে ঘটেছে এই ঘটনা।

মার্কিন সংবাদমাধ্যমগুলো জানায়, ওই নারীর নাম ওয়াইমিন ম্যাকলাহান। পেশায় তিনি একজন নার্স। স্ট্যাবস প্রাইম স্টেকহাউসে সেদিন খেতে গিয়েছিলেন তিনি। সেখানে ম্যানেজার তাকে বলেন, তার পোশাক আপত্তিকর, তাই তাকে প্রবেশ করতে দেওয়া যাবে না।

এমন মন্তব্যে বিস্মিত হন ম্যাকলাহান। জিজ্ঞাসা করেন যে কি সমস্যা তার পোশাকে। ম্যানেজার দাবি করেন, তার পোশাক অত্যন্ত খোলামেলা। তখন ম্যাকলাহান বলেন যে এই রেস্টেুরেন্টের ওয়েটার মেয়েদের পোশাক আরও খোলামেলা। সে তুলনায় তিনি অত্যন্ত সাবলীল পোশাক পড়েছেন। কিন্তু তারপরও রেস্টুরেন্ট থেকে বের হয়ে যেতে হয় তাকে।

রেস্টুরেন্টে থেকে বের হয়ে নিজের ছবি পোস্ট করে ঘটনাটি জানিয়েছেন ম্যাকলাহান। এই পোশাকের কারণে প্রবেশ করতে পারেননি দেখে বিস্ময় প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমের অনেক ব্যবহারকারী। তারা পোস্টে কমেন্ট করে ম্যাকলাহানকে সমর্থন জানিয়েছেন।