মৌলভীবাজারে করোনা প্রতিরোধে হোমিও ঔষধ বিতরণ

মোঃ তাজুদুর রহমান,: মৌলভীবাজার শহরের চৌমোহনা টু একাটুনা বেবি মিশুক ও সিএনজি পরিবহন পরিচালনা কমিটি- ২৩৫৯ এর উদ্যোগে করোনা প্রতিরোধে সামাজিক আন্দোলন পরিষদ মৌলভীবাজার কর্তৃক বিনামূল্যে করোনা ভাইরাস প্রতিরোধী হোমিও ঔষধ আর্সেনিকাম অ্যালবাম (৩০)বিতরণ করা হয়েছে ২৭ জুলাই সোমবার বিকাল ৪টায়।
মৌলভীবাজার শহরের চৌমোহনা টু একাটুনা বেবি মিশুক ও সিএনজি পরিবহন পরিচালনা কমিটি- ২৩৫৯ এর সভাপতি মোঃ ইব্রাহিম আহমদের সভাপতিত্বে ও পরিচালনায় এবং সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিনের সহযোগীতায় শহরের মনু ব্রীজের দক্ষিণ পাড়ে বেবি মিশুক ও সিএনজি পরিবহন পরিচালনা কমিটির কার্যালয় প্রাঙ্গণে করোনা ভাইরাস প্রতিরোধী হোমিও ঔষধ আর্সেনিকাম অ্যালবাম (৩০) বিতরণের প্রাক্কালে, শ্রমিকদের উদ্দেশ্যে করোনা ভাইরাস প্রতিরোধ ও আর্সেনিকাম অ্যালবাম ঔষধটি সেবনের নিয়মকানুন সম্পর্কে বক্তব্য রাখেন করোনা প্রতিরোধে সামাজিক আন্দোলন পরিষদ মৌলভীবাজার এর আহবায়ক, সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট সরওয়ার আহমদ ও সদস্য শ. ই. সরকার জবলু।
 বক্তব্য শেষে কমিটির সভাপতি মোঃ ইব্রাহিম আহমদ ও সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিনসহ কয়েকজন শ্রমিককে করোনা ভাইরাস প্রতিরোধী হোমিও ঔষধ আর্সেনিকাম অ্যালবাম (৩০) খাওয়ানোর পর উপস্থিত চৌমোহনা টু একাটুনা বেবি মিশুক ও সিএনজি পরিবহন শ্রমিকদের মধ্যে বিতরণ করা হয়।
 এসময় চৌমোহনা টু একাটুনা বেবি মিশুক ও সিএনজি পরিবহন পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, বেবি মিশুক ও সিএনজি পরিবহন শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে বিতরণে সহযোগীতা করেন ইটা ইসলামী সমাজকল্যাণ সংস্থার সভাপতি সাধারণ সম্পাদক রাজন আহমদ।

শেয়ার করুন