পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া রাজধানীতে বিএনপি নেতাকর্মীদের                       ধানমন্ডিতে ট্রাক চাপায় নার্স নিহত                       গেণ্ডারিয়ায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলি, ৩ পুলিশ আহত                       (রাঃবি)স্কুল এন্ড কলেজের বন্ড নিয়ে কোচিং বাণিজ্য শিক্ষকদের,শিক্ষার্থীদের বিক্ষোভ।                       রাজশাহীতে একই পরিবারের ৭ জঙ্গি সদস্য আটক       

৫ মিনিটে সতেজ চেহারা পাওয়ার কৌশল

মুখে গোলাপজল স্প্রে করুন : গোলাপ জলে আছে আর্দ্রতা ও উজ্জ্বলতা ফিরিয়ে দেওয়ার উপাদান। গোলাপ জলে একটি তুলার বল ডুবিয়ে তা মুখে লাগান। এতে ত্বক তাৎক্ষণিকভাবে সতেজ হবে। এ ছাড়া গোলাপ জলের সুগন্ধ আপনার মন ভালো রাখবে ও সারাদিনের ক্লান্তি দূর করবে। 
মধুর ফেস প্যাক : মধুতে ভিটামিন ‘বি’ এবং ‘সি’ রয়েছে, যা ত্বক সতেজ রাখে। ত্বকের ক্লান্তি দূর করতে কয়েক ফোঁটা মধু ও ঠাণ্ডা পানি দিয়ে মুখ ধুয়ে নিন। অল্প সময়ে সতেজতা ফিরিয়ে আনতে টক দই ও মধু দিয়ে প্যাক তৈরি করে ৫ মিনিট মুখে লাগিয়ে রেখে ধুয়ে নিন।
লেবুসমৃদ্ধ ফেসওয়াশ ব্যবহার করুন : বেশিরভাগ লেবুযুক্ত ফেসওয়াশে শক্তিশালী ও সতেজকারী উপাদান থাকে। এর টক গন্ধ আপনাকে তাৎক্ষণিকভাবে সতেজ অনুভব দিতে এবং ত্বক গভীর থেকে পরিষ্কার করতে সাহায্য করে।
পেট্রোলিয়াম জেলি : এ উপাদান চেহারায় সঙ্গে সঙ্গে উজ্জ্বলভাব আনতে সাহায্য করে। চেহারায় শিশিরের উজ্জ্বলতা ফুটিয়ে তুলতে চোখের পাপড়ির উপরে এবং গালের হাড় বরাবর পেট্রোলিয়াম জেলি ব্যবহার করুন।
মাস্কারা ব্যবহার : চোখের নিচে ট্রান্সপারেন্ট লাইনার ব্যবহার করুন। পাপড়িতে এসেন্সিয়াল তেল লাগিয়ে মাস্কারা লাগান। প্রথমবার মাস্কারা লাগানোর পর তা শুকিয়ে আবার মাস্কারা লাগান। এতে চোখের পাপড়ি দেখতে ঘন মনে হবে। আর চোখ বড় মনে হবে। ফলে খুব সহজেই মুখের দিকে দৃষ্টি আকর্ষণ করবে।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম