ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত-২ ,আহত-১৫                       সৈয়দপুরে বাসের ধাক্কায় পিকআপের ৮ যাত্রী নিহত                       হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা                       মাগুরায় নৌভ্রমণে গিয়ে লাশ হল ২ যুবক                       খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেল না বিএনপি       

২ কোটি ২০ লাখে মুম্বাইয়ের মোস্তাফিজ

কিন্তু অন্য যে–কেউ যে দামেই কিনুক না কেন, হায়দরাবাদ সেই দামেই তাঁকে ইচ্ছা করলে ধরে রাখতে পারত। কিন্তু তারা সেটি করেনি। ২ কোটি ২০ লাখ রুপিতে মোস্তাফিজকে নিয়ে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ানস।
মুম্বাই মোস্তাফিজকে পেতে চাইছে—এমন খবর বেশ কয়েক দিন ধরেই চাউর হয়েছিল। আজ বাংলাদেশের বাঁহাতি পেসারকে পেয়ে মুম্বাই ইন্ডিয়ানসের কর্ণধার নীতা আম্বানির মুখে চওড়া হাসি। ব্যাপারটা অনেকটা এমন—কম দামেই তো পাওয়া গেছে টি-টোয়েন্টির অন্যতম সেরা এই বোলারকে।আইপিএলে গত দুই আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন মোস্তাফিজ। ২০১৬-তে ১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে ১৭ উইকেট পেয়েছিলেন তিনি। রান খরচের গড় ছিল ৬.৯। হয়েছিলেন সেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কার। গত বছর চোট কাটিয়ে আইপিএলে ফিরে সময়টা তেমন ভালো কাটেনি তাঁর। আগের মৌসুমের ছায়াই হয়ে ছিলেন। খেলেছিলেন মোটে একটি ম্যাচ। এবার নতুন দল মুম্বাইয়ের হয়ে কি জ্বলে উঠতে পারবেন তিনি। ঢাকায় চলমান ত্রিদেশীয় সিরিজে কিন্তু বেশ ভালোই করছেন তিনি। হয়ে উঠেছেন অন্যতম কৃপণ বোলার।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম