মাথায় হেলমেট হাতে অস্ত্র, জবি ছাত্রলীগে সংঘর্ষ                       বঙ্গভবন-গণভবনসহ রাজধানীর যেসব জায়গায় কাল গ্যাস থাকবে না                       ঢাকার দুই সিটি নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ থাকার নির্দেশ                       বিশ্বে যানজটে প্রথম ঢাকা                       দ্বিতীয় পর্বের ইজতেমার সময় বাড়ল       

সম্পর্ক জড়িয়ে থাকে অনেক কিছু টিকিয়ে রাখতে যা করবেন

রায়হানঃপ্রেম-বিয়ে যে সম্পর্কই হোক; এর সঙ্গে জড়িয়ে থাকে অনেক কিছু। একটি সম্পর্ক ভেঙে যাওয়ার ধাক্কা অনেক সুদূরপ্রসারী।

তাই চেষ্টা করলেই একটি সম্পর্ককে টিকিয়ে রাখা যায়।সম্পর্ক ভেঙে যাওয়া থেকে রক্ষা করতে যা করতে পারেন:প্রথমে একটি বিষয় ভাবতে হবে, আপনার প্রিয় মানুষটিকে আপনি আগে যেভাবে চাইতেন এখনও কি তাকে সেভাবে চান। তার প্রতি আপনার ভালোবাসা কি আগের মতোই আছে?

এ প্রশ্নের উত্তর আপনাকেই দিতে হবে। তবেই দেখবেন আপনি তার প্রতি আরও যত্নশীল হয়ে উঠছেন।সম্পর্ক ভাঙার অন্যতম কারণ কোনো তৃতীয় ব্যক্তির আগমন। আর এ থেকে বাঁচার সব থেকে ভাল উপায়, তেমন কারও সঙ্গে গভীর সম্পর্কে না যাওয়া,

যার সঙ্গে আদৌ আপনার কোনো সম্পর্ক তৈরি হওয়া সম্ভব নয়।আপনাকে অবশ্যই খেয়াল রাখতে হবে কখনও অজ্ঞাতসারে যাতে কোনো সমস্যা সম্পর্কে ফাটল তৈরি করতে না পারে। শুরুতেই যদি সেই সমস্যার সমাধান হয়ে যায়, তবে অনায়াসেই তা থেকে বড় অঘটনের সম্ভাবনাকে এড়িয়ে যাওয়া যায়।আপনার সঙ্গীকে সম্মান করুন।

তিনি আপনাকে সম্মান করছেন কি না সেটাও খেয়াল রাখুন। এবং অবশ্যই দুজনে দুজনকে প্রয়োজনীয় সময় দিতে হবে।আপনার প্রিয়জনকে মাঝে মাঝে একটু চমক দিন। কোথাও ঘুরতে যেতে পারেন। নতুন কিছু করুন। কারণ একঘেয়েমি একটি সম্পর্ককে নষ্ট করে দেয়।যদি তা সত্ত্বেও দেখেন সমস্যার সমাধান হচ্ছে না, তাহলে একটা শেষ চেষ্টা করতেই পারেন।

সঙ্গীর সঙ্গে লম্বা কথাবার্তা চালান। যদি সেও সমান মরিয়া হয় সম্পর্কটা টিকিয়ে রাখার ব্যাপারে, তাহলে সমাধানের সূত্র বেরিয়ে আসবেই।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম