সংসদের শীতকালীন অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন                       রিজার্ভ চুরি : আরসিবিসির বিরুদ্ধে মামলার পরিকল্পনায় বাংলাদেশ ব্যাংক                       উন্নয়ন টেকসই করতে নির্মল প্রবৃদ্ধিকে গুরুত্ব দিতে হবে: বিশ্বব্যাংক                       নতুন করদাতাদের বেশির ভাগের বয়স ৪০ বছরের নিচে: অর্থমন্ত্রী                       এনআরবি কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যানের পদত্যাগ       

ভোর থেকে গ্যাস নেই রামপুরা-বনশ্রীতে

আজ ভোর থেকে পূর্ব ঘোষণা ছাড়াই রামপুরা, বনশ্রী, মহানগর প্রজেক্ট, খিলগাঁওসহ আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ। এতে বিপাকে পড়েছেন এসব এলাকার মানুষ।
 
তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (পেট্রোবাংলার একটি কোম্পানি) ওয়েবসাইটে দেখা যায়, গ্যাস ডাউন হবে এমন কোনো পূর্ব ঘোষণা কিংবা নোটিশও নেই।
 
যোগাযোগ করা হলে তিতাসের জরুরি নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়, পূর্ব রামপুরায় সংস্কারকাজ চলার সময় গত রবিবার তিতাসের গ্যাস লাইনের ৬ ইঞ্চি একটি পাইপ কাটা পড়ে। মেরামতের কাজ চলছে। এ কারণে সকাল থেকে এসব এলাকায় গ্যাস নেই। তবে আজ যে কোনো সময় মেরামতের কাজ শেষ হবে।
 
ভোর থেকে গ্যাস না থাকায় এই এলাকার মানুষ বেশ দুর্ভোগে পড়েন। সিলিন্ডার গ্যাসে রান্না হয় এমন রেস্টুরেন্টগুলোতে সকাল থেকে লম্বা লাইন পড়তে শুরু করে। পাউরুটি কিনতে ছোটাছুটি করতে দেখা যায় অনেককে। 
 
মতিঝিল জোনের ম্যানেজার এরশাদ মোল্লা জানান, গ্যাস দিতে না পারায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। দুপুর নাগাদ গ্যাসের সরবরাহ আসার জোর সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম