সংসদের শীতকালীন অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন                       রিজার্ভ চুরি : আরসিবিসির বিরুদ্ধে মামলার পরিকল্পনায় বাংলাদেশ ব্যাংক                       উন্নয়ন টেকসই করতে নির্মল প্রবৃদ্ধিকে গুরুত্ব দিতে হবে: বিশ্বব্যাংক                       নতুন করদাতাদের বেশির ভাগের বয়স ৪০ বছরের নিচে: অর্থমন্ত্রী                       এনআরবি কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যানের পদত্যাগ       

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু নিহত

সুন্দরবনের শরণখোলা রেঞ্জের শৈলখাল এলাকায় র‌্যাব ৮-এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু লিটন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মোক্তার মোল্লা নিহত হয়েছেন।
 
আজ সোমবার সকালে শরণখোলা রেঞ্জের শৈলা খাল এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।
 
র‌্যাব ৮-এর সহ-অধিনায়ক মেজর সোহেল রানা প্রিন্স বলেন, ‘বনদস্যু লিটন ও তার সাত-আটজন সহযোগীর অবস্থান সম্পর্কে গোপনে খবর পেয়ে র‌্যাব অভিযান চালায়। বনদস্যুরা গুলি করলে র‌্যাবও পাল্টা গুলি চালায়। ৮টা ১৫ মিনিট থেকে প্রায় ৩৫ মিনিট বন্দুকযুদ্ধের পর দস্যুরা বনের গহিনে পালিয়ে যায়। পরে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ হয়ে নিহত একজনের লাশ উদ্ধার করেন র‌্যাব সদস্যরা।’
 
এ ছাড়া ঘটনাস্থল থেকে একটি ডাবল ব্যারেল বন্দুক, একটি সিঙ্গেল ব্যারেল বন্দুক, একটি কাটা রাইফেল, দুটি ওয়ান শুটারগান, ১৬টি পাইপগান ও ৩৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।
 
তিনি বলেন, পরে স্থানীয় জেলেরা তাকে বনদস্যু লিটন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মোক্তার মোল্লা বলে শনাক্ত করেন। এখনো তার ঠিকানা পাওয়া যায়নি।
 
লাশ ও অস্ত্রশস্ত্র বাগেরহাটের শরণখোলা থানায় নেওয়া হচ্ছে বলে তিনি জানান।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম