ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-বাস মুখোমুখী সংঘর্ষ, নিহত ২                       নির্বাচনী অঙ্গীকার অক্ষরে অক্ষরে পালন করবে আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী                       শনিবারের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন স্থগিত                       কলম্বিয়ায় বোমা বিস্ফোরণে নিহত ১০                       তালায় ট্রাকচাপায় সেটেলন্টে অফিসের নৈশ প্রহরী নিহত       

গার্মেন্টস শ্রমিকদের দাবি মেনে নেয়ার আহ্বান মির্জা ফখরুলের

আন্দোলনরত পোশাক শ্রমিকদের ন্যূনতম মজুরি বাস্তবায়নসহ শ্রমিকদের বিভিন্ন দাবি মেনে নেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে  তিনি এ আহ্বান জানান।  বিবৃতিতে তিনি বলেন, অধিকার আদায়ের জন্য প্রতিবাদী মানুষের নিরাপত্তা এখন সংকটাপন্ন হয়ে পড়েছে।  ভোট জালিয়াতির নির্বাচনের পর সরকার আরও বেশি বেপরোয়া হয়ে উঠেছে।মির্জা ফখরুল বলেন, যে শ্রমিকরা দেশের অর্থনীতির মূল চালিকাশক্তি, তাদের যৌক্তিক দাবি-দাওয়ার প্রতি তাচ্ছিল্য ও অবহেলাই নয়, এখন তাদের ন্যায্য দাবিকে দমাতে নিষ্ঠুর দমন নীতি অবলম্বন করা হচ্ছে।

বিএনপি মহাসচিব বলেন, আইনশৃঙ্খলা বাহিনী ও দলীয় সন্ত্রাসীদের দিয়ে দেশ শাসন করাটাই এখন সরকারের লক্ষ্য নির্ধারণ করা হয়েছে। সুতরাং দুঃশাসনের প্রকোপ ক্রমশ বিপজ্জনক রূপ ধারণ করছে।তিনি বলেন, সব জায়গায় নিপীড়নের যে ছবি দেখতে পাচ্ছি তাতে জনজীবন নিরাপদ ও নির্বিঘ্ন থাকাটা আরও কঠিন হয়ে উঠছে।

দেশে এই অরাজক পরিস্থিতির অবসান ঘটাতে হবে। জনগণের ঐক্যই আমাদের একমাত্র ভরসা। এই ঐক্যের ওপর ভর করেই আমরা গণতন্ত্র, ভোটাধিকার পুনরুদ্ধার করবো।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম