ড. কামাল হোসেনের ওপর হামলা ফৌজদারি অপরাধ : সিইসি                       বিএনপি নেতা মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ                       ৫২টি স্বর্ণের বার জব্দ ওসমানী বিমানবন্দরে                       আমজাদ হোসেনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ                       জেনে রেখ কেউ চিরস্থায়ী নয়, পুলিশকে ড. কামাল       

ভোট সামনে রেখে রাজশাহীতে নামল কিউআরটি

নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, দাঙ্গা দমনসহ যেকোনো সংকটময় মুহূর্তে দ্রুত ব্যবস্থা নেবে বিশেষ এই দলটি।১২ সদস্যের এই দলে রয়েছেন ২ জন এসআই, ১ জন সার্জেন্ট, ৩ জন এএসআই ও ৬ জন কনস্টেবল। বৃহস্পতিবার বিকেলে দলটির কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নগর পুলিশ কমিশনার একেএম হাফিক আক্তার।

QRT-Team

এর আগে যুক্তরাষ্ট্রের বিশেষ বাহিনী সোয়াটের আদলে ক্রাইসিস রেসপন্স টিম (সিআরটি) গঠন করে আরএমপি। জঙ্গি দমন, মাদক ও সন্ত্রাসবিরোধী অভিযানে বিশেষ পারদর্শী এ দলগুলো। দেশে এবং বিদেশে সিআরটি ও কিউআরটি সদস্যদের উচ্চতর প্রশিক্ষণ দেয়া হয়েছে।আরএমপি কমিশনার একেএম হাফিক আক্তার বলেন, পুলিশি সেবাকে জনগণের দ্বোরগড়ায় পৌঁছে দিতে নগর পুলিশ বদ্ধপরিকর। এরই অংশ হিসেবে আধুনিক পুলিশিং ব্যবস্থা গড়ে তোলা হচ্ছে। দ্রুততার সঙ্গে উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণে কিউআরটি নগর এলাকায় কাজ করবে। নগরীর নিরাপত্তায় সবার সহায়তা চান আরএমপি কমিশনার।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম