সঠিক ফলাফল ঘোষণার ব্যাপারে সতর্ক থাকতে সিইসির নির্দেশ                       দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে                       সমুদ্র বন্দরসমূহকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে                       আওয়ামী লীগের ইশতেহার ঘোষণা                       আওয়ামী লীগের ‘২১ বিশেষ অঙ্গীকারে       

ফৈজাবাদের নাম বদলে হলো অযোধ্যা

 

গতকাল মুখ্যমন্ত্রী আদিত্যনাথ দীপাবলি উৎসবের সূচনা করতে গিয়েছিলেন অযোধ্যায়। সেখানে তিনি তিন লাখ প্রদীপ জ্বালিয়ে দীপাবলির উৎসবের সূচনা করেন। পাশাপাশি অযোধ্যার উন্নয়নে ১৭৬ কোটি রুপির উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উন্মোচন করেন।

অযোধ্যায় দীপাবলির এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট মুন জে-ইনের স্ত্রী ফার্স্ট লেডি কিম জুং সুক। তিনি বলেন, ভারতের এই দীপাবলির প্রদীপ বিশ্বের সব অন্ধকারকে দূর করুক।

আদিত্যনাথ এদিন ঘোষণা দেন, অযোধ্যায় রামচন্দ্রের পিতা রাজা দশরথের নামে তৈরি হবে একটি সর্বাধুনিক মেডিকেল কলেজ হাসপাতাল। রামচন্দ্রের নামে অযোধ্যায় একটি আন্তর্জাতিক বিমানবন্দর গড়া হবে। অযোধ্যায় বসানো হবে শ্রী রামচন্দ্রের বিরাট মূর্তি। রামচন্দ্রের মূর্তির উচ্চতা হবে ১৫১ মিটার, যা হবে বিশ্বের তৃতীয় উচ্চতার ভাস্কর্য।

আদিত্যনাথ বলেন, ‘আমাদের মানতে হবে—এই দেশে নামমাহাত্ম্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই এখন আসল হিন্দু প্রাচীন নাম ফিরিয়ে আনা হচ্ছে। এটা জরুরি ছিল।’


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম