সঠিক ফলাফল ঘোষণার ব্যাপারে সতর্ক থাকতে সিইসির নির্দেশ                       দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে                       সমুদ্র বন্দরসমূহকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে                       আওয়ামী লীগের ইশতেহার ঘোষণা                       আওয়ামী লীগের ‘২১ বিশেষ অঙ্গীকারে       

রাজশাহীতে জেল হত্যা দিবস পালিত

রায়হানঃসারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় রাজশাহীতেও পালিত হলো জেলহত্যা দিবস । গভীর শোক আর শ্রদ্ধায় স্মরণ করা হয়েছে শহীদ জাতীয় চার নেতাকে। দিবসটিতে শনিবার সকালে নগরীর কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে স্বাধীনতা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।এছাড়া দলীয় কার্যালয়ের সামনে থেকে নগরীতে একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিতে নেতৃত্বে দেন জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের
 
সন্তান, নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
র‌্যালিতে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশ নেন।এর আগে দিবসটি উপলক্ষে সকালে নগরীর কাদিরগঞ্জে শহীদ কামারুজ্জামানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, আয়েন উদ্দিন এমপি, আক্তার জাহান এমপিসহ শহীদ কামারুজ্জামানের পরিবারের সদস্য ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।
জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ জেলার অন্য নেতাকর্মীবৃন্দ।
পরে নগরীর লক্ষীপুরে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এরপর দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এছাড়াও প্রশাসনের পক্ষ থেকে বিভাগীয় কমিশনার নুর উর রহমান, আরএমপি পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার, জেলা পুলিশ সুপার শাহিদুল্লাহ পৃথকভাবে কামারুজ্জামানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।দিবসটি উপলক্ষে সকালে জেলা পরিষদে পরিষদ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ রবিউল আলমের সভাপতিত্বে এতে বক্তব্য দেন- প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব, জেলা পরিষদের সদস্য গোলাম মোস্তফা, রাজশাহী ইঞ্জিনিয়ারিং অ্যান্ড সার্ভে ইনস্টিটিউটের অধ্যক্ষ মাহাবুবুর রহমান প্রমুখ। সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবীর পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় জেলা পরিষদের সকল সদস্য, নারী সদস্য ও কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম