সঠিক ফলাফল ঘোষণার ব্যাপারে সতর্ক থাকতে সিইসির নির্দেশ                       দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে                       সমুদ্র বন্দরসমূহকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে                       আওয়ামী লীগের ইশতেহার ঘোষণা                       আওয়ামী লীগের ‘২১ বিশেষ অঙ্গীকারে       

টেকনাফে `বন্দুকযুদ্ধে’ নিহত ২

এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় পুলিশের চার সদস্য আহত হয়েছেন।শুক্রবার ভোরে উপজেলার সাবরাং উপকূলীয় খুরের মুখে এই ঘটনা ঘটে।নিহত দুইজনের নামই সাদ্দাম হোসেন। এর মধ্যে একজন হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মৃত তোফাইল আহমদের ছেলে এবং অপরজন সাবরাং পূর্ব সিকদার পাড়ার সোলতান আহমদের ছেলে।আহত পুলিশ সদস্যরা হলেন এসআই আমির হোছন (২৯), কনস্টেবল আব্দুর শুক্কুর (২১), মোহাম্মদ সিকান্দর আলী (২৪) ও মেহেদী হাসান (২১)।শুক্রবার ভোররাতে উপজেলার সাবরাং উপকূলীয় খুরের মুখে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাসের নেতৃত্বে পুলিশের বিশেষ দল ঘটনাস্থলে গেলে মাদক চোরাকারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে মাদক ব্যবসায়ীরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে দুইজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় অস্ত্র, ২০ রাউন্ড বুলেট ও ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।এই বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) প্রদীপ কুমার দাশ আরটিভি অনলাইনকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম