সঠিক ফলাফল ঘোষণার ব্যাপারে সতর্ক থাকতে সিইসির নির্দেশ                       দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে                       সমুদ্র বন্দরসমূহকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে                       আওয়ামী লীগের ইশতেহার ঘোষণা                       আওয়ামী লীগের ‘২১ বিশেষ অঙ্গীকারে       

৭ নভেম্বরের পর আর কোনও সংলাপ নয়: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী ৭ নভেম্বরের মধ্যেই সংলাপ শেষ করা হবে। কারণ তফশিলের পর নির্বাচনী প্রস্তুতি, নমিনেশন, জোট-অ্যালায়েন্স ইত্যাদি নানা বিষয় রয়েছে। তাই ৭ নভেম্বরের পর আর কোনও সংলাপ হবে না।

শনিবার বনানীতে জাতীয় চার নেতার প্রতি দলের পক্ষ থেকে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।সাংবাদিকদের এক প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, আট তারিখ পর্যন্ত যেতে পারছি না, সাত তারিখে শেষ করব। সাত তারিখের পরে আর কোনও আলোচনা হবে না।কাদের বলেন, আমরা সংলাপও করছি, নির্বাচনের প্রস্তুতিও নিচ্ছি। সঙ্গে সঙ্গে যদি কেউ নির্বাচন বানচালের চক্রান্ত করে তার সমুচিত জবাব দেয়া হবে। কেউ যদি আজকে সংলাপে এসে একটা লোক দেখানো অংশ নেয় এবং ভেতরে ভেতরে অন্য প্রস্তুতি নিতে থাকে, যদি সহিংসতার দিকে পা বাড়ায় সেই অবস্থায় আমরাও প্রস্তুত।কাদের আরও বলেন, গতকাল বি. চৌধুরীর জোটের সঙ্গে সংলাপ হয়েছে, তারা কিন্তু আমাদের মতোই মুক্তিযুদ্ধের চেতনা এবং বঙ্গবন্ধুর অবিসংবাদিত নেতৃত্বের কথা বলেছেন।

বি. চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্টের প্রায় সব দাবি, যেটা সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সেটা ছাড়া, মেনে নেয়া হয়েছে। তবে যুক্তফ্রন্ট ইভিএম ব্যবহার না করার যে অনুরোধ জানিয়েছেন সেটা নিয়ে আমাদের নেত্রী রাষ্ট্রপতির সঙ্গে আলোচনা করতে পারেন।জেলহত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এ এইচ এম কামারুজ্জামান ও ক্যাপ্টেন মনসুর আলীর প্রতি আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে বনানীর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। 


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম