সঠিক ফলাফল ঘোষণার ব্যাপারে সতর্ক থাকতে সিইসির নির্দেশ                       দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে                       সমুদ্র বন্দরসমূহকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে                       আওয়ামী লীগের ইশতেহার ঘোষণা                       আওয়ামী লীগের ‘২১ বিশেষ অঙ্গীকারে       

হাতের কাছে রাখুন এই পাঁচ শেডের লিপস্টিক

এরকম কোনও মেয়ে হয়তো খুঁজে পাওয়া যাবে না যিনি লিপস্টিক পছন্দ করেন না। বিশেষ বিশেষ অনুষ্ঠানে পছন্দের শেডের লিপস্টিক দেয়ার চল আছে। সত্যি বলতে কী, শুধু একটু লিপস্টিক দিয়েই বদলে ফেলা যায় মুখের আবেদন। সাম্প্রতিককালে বৈচিত্রময় হয়ে উঠেছে লিপস্টিকের জগত। চলুন ব্যতিক্রমী কিছু লিপস্টিকের শেড সম্পর্কে জেনে নিই। নিজের মেকাপ বক্স অথবা লিপস্টিকের কালেকশনে চেক করে দেখুন এই শেডগুলো আছে কীনা। আর না থাকলে চোখ বন্ধ করে কিনে ফেলুন।

ক্লাসিক রেড

মেরিলিন মনরোই হোক আর ভারতের দিবা সোনম কাপুর, লাল লিপস্টিকের জাদুতে মুগ্ধ করেছেন সকলেই। কাজেই আপনার স্টকে থাকতেই হবে লাল। এমন লাল কিনুন যাতে ময়েশ্চারাইজ়ার রয়েছে। লাল রং বেশিক্ষণ টিকে যায়, আর তাতে যদি ময়েশ্চারাইজ়ার থাকে তা হলে আপনার ঠোঁটও আর্দ্র থাকবে।

মিষ্টি গোলাপি

গোলাপি রঙের মধ্যে যেমন একটা মেয়েলি আবেদন রয়েছে, তেমনি অন্যরকম এক সজীবতা কাজ করে। গোলাপির শেডও প্রচুর। ফুশিয়া পিঙ্ক থেকে প্যাস্টেল পিঙ্ক, বেবি পিঙ্কের মধ্যে যেটা আপনার গায়ের রং আর ব্যক্তিত্বের সঙ্গে সবচেয়ে বেশি যায়, কিনে রাখুন। সাদামাটা দিনেও রং ছড়াবে আপনার ঠোঁটের পেলবতা!

সাহসী প্লাম

প্লাম রংটা প্রথমে দেখে একটু অস্বস্তি হওয়া স্বাভাবিক, কিন্তু একবার ব্যবহার করতে শুরু করলে নেশা ধরে যেতে বাধ্য! প্লাম একদিকে নিমেষে মুখে উজ্জ্বলতা ছড়ায়, অন্যদিকে একটা অন্যরকম ব্যক্তিত্বও এনে দেয়। একটু অন্য ধাতের রং বলে নজরও কেড়ে নিতে পারে সহজেই।

ন্যাচারাল ন্যুড

যেদিন খুব বেশি রংবাহার ভালো লাগবে না, সেদিন আপনার ভরসা ন্যুড শেড। প্রত্যেকটি স্কিন টোনের সঙ্গে মানিয়ে যায় ন্যুড। হালকা করে এক কোট পরে নিলেই স্বাভাবিক উজ্জ্বল থাকবে ঠোঁট, আপনার মুখের অন্য ফিচারগুলোও চোখ টানবে।

কোরাল বা পিচ

কমলা ঘেঁষা এই রংগুলো মনখারাপের দিনগুলোয় একেবারেই আদর্শ। শুধু তাই নয় বন্ধুদের সঙ্গে আড্ডায় আপনাকে ঝলমলে ও প্রাণোচ্ছ্বল করে তুলতেও তুলনা নেই কোরাল বা পিচের।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম