ঢাকাটাইমস, প্রিয়ডটকমসহ ৫৮ নিউজ সাইট বন্ধের নির্দেশ                       ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা                       ছয় দফা কার্যকর হলেই ক্লাসে ফেরার ঘোষণা ভিকারুননিসার ছাত্রীদের                       বিশ্বের ২৬তম ক্ষমতাধর নারী শেখ হাসিনা                       রাজধানীতে ট্রাক চাপায় ছাত্রলীগ নেতা নিহত       

ইন্টারসিটি সেবা নিয়ে রাইড শেয়ারিং সার্ভিস দিন দিন জনপ্রিয় হচ্ছে

বর্তমানে বাংলাদেশের রাইড শেয়ারিং সার্ভিস দিন দিন জনপ্রিয় হচ্ছে। যানজট এড়িয়ে কম সময়ে গন্তব্যে পৌঁছাতে শহরবাসী দারস্থ হচ্ছেন নানা অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবাদাতা অ্যাপ্লিকেশনের। এই সেবাকে আরো একধাপ এগিয়ে নিতে আন্তঃনগর (ইন্টারসিটি) যাত্রা শুরু করল অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং অ্যাপ ‘ইজিয়ার’।ইজিয়ার দিচ্ছে তাৎক্ষনিক আন্তঃনগর রাইড শেয়ারিং সেবা। এখন পর্যন্ত সব রাইড শেয়ারিং সেবাগুলো শুধুমাত্র বিভাগীয় শহরে পরিচালিত হলেও ইজিয়ার দেশের ৬৪ জেলায় একযোগে তাদের কার্যক্রম পরিচালনা করতে যাচ্ছে। অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবা ছাড়াও সিটি টু সিটি ভ্রমণের জন্য অন-ডিমান্ড রেন্ট-এ-কার সার্ভিস দিচ্ছে ইজিয়ার। এমনকি চাইলে ভ্রমণের আগেই ইজিয়ারের মাধ্যমে রাইড বা বাহন বুকিং দিয়ে রাখা যাবে।
 
নতুন এই সেবা নিয়ে ইজিয়ার টেকনোলজিস লিমিটিডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান বলেন, আমরা মূলত এই অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবার একটি নতুন ধারা তৈরি করতে চাচ্ছি। যারা রাইড শেয়ারিং অ্যাপ ব্যবহারকারী আছেন তাদের নতুন অভিজ্ঞতা দিতে চাই। সাধারণ রাইড শেয়ারিং সেবা গ্রহীতারা শুধুমাত্র একটি নির্দিষ্ট গন্ডির ভেতরে এই সেবা পেয়ে অভ্যস্ত তাদের এই গন্ডির বাইরে বের করে নিয়ে যেতে চাই। একই সঙ্গে আমাদের যারা রাইডার বা চালক আছেন তারা যেন তাদের সেবা প্রদানের বিপরীতে সবচেয়ে ভালো বিনিময় পান তাও নিশ্চিত করতে চাই আমরা।
 
তিনি আরো বলেন, খুব শিগগিরই ইজিয়ার তার ব্যবহারকারী ও রাইডারদের জন্য আরো কিছু নতুন চমক উপস্থাপন করতে যাচ্ছে, যা ইজিয়ারের ব্যবহারকারীদের আরো বেশি এই অ্যাপভিত্তিক সেবা গ্রহণে উৎসাহিত করবে।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম