১২৯ রানে গুটিয়ে গেল বাংলাদেশ                       ধানের শীষে ভোট দেওয়া মানেই লাখ শহীদের হত্যাকারীদের পক্ষ নেওয়া : জয়                       কামাল হোসেনের উপর হামলার ঘটনায় পুলিশকে ইসির চিঠি                       নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে রূপান্তরিত হয়েছে, নাম ‘পেথাই’                       ঐক্যফ্রন্টের বিজয় শোভাযাত্রা, হামলা বন্ধের আহ্বান       

আগস্টে আসছে ফেসবুক টিভি

ইতিমধ্যে মার্ক জাকারবার্গ বিভিন্ন ধরনের অনুষ্ঠানের জন্য ভিডিও পার্টনারের খোঁজে নেমেছেন। কিছু কনটেন্ট প্রতিষ্ঠান নাকি স্বল্প দৈর্ঘ্যের প্রামাণ্যচিত্র তৈরিও করেছে। এগুলো শুরুর দিকে ফেসবুক টিভিতে দেখানো হতে পারে। এই পুরো ব্যবস্থাটির সঙ্গে সাবেক টিভি এবং গণমাধ্যম নির্বাহীদের নিয়োগ দেওয়া হবে। সম্প্রতি যুক্তরাষ্টভিত্তিক সংবাদমাধ্যম ব্লুমবার্গ এমনটিই জানিয়েছে।
এদিকে ফেসবুক সম্প্রতি তাদের দ্বিতীয় প্রান্তিকের আয়ের হিসেব প্রকাশ করেছে। প্রান্তিক আয়ে ওয়াল স্ট্রিটের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে প্রতিষ্ঠানটি। মোবাইল বিজ্ঞাপনে ভালো করায় এই প্রান্তিকে তাদের রাজস্ব আয় হয়েছে ৯ দশমিক ৩২ বিলিয়ন মার্কিন ডলার। তবে প্রত্যাশিত আয় ছিল ৯ দশমিক ২ বিলিয়ন মার্কিন ডলার। আয়ের তুলনায় প্রতিষ্ঠানটি ব্যয় ছিল অনেক কম। ফেসবুক তাদের আয়ের পরিমাণ আরও বাড়াতে বিভিন্ন ধরনের নতুন কার্যক্রম হাতে নিয়েছে। তারই একটি অংশ হলো ফেসবুক টিভি।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম