উত্তরখানে সেই গ্যাস লাইনের আগুনে মৃতের সংখ্যা বেড়ে ৪                       বিশ্বকাপের ট্রফি আসছে বাংলাদেশে                       টাঙ্গাইলে ট্রাক উল্টে একই পরিবারের নিহত ৩                       নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে সতর্ক র‍্যাব: বেনজীর                       শাহজালালে ৭ কেজি স্বর্ণসহ মালয়েশীয় নাগরিক আটক       

বহিরাগতদের দ্বারা ছিনতাইয়ের শিকার রাবি শিক্ষার্থী

রায়হান:রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের এক শিক্ষার্থী দুই বান্ধবীসহ স্থানীয়দের দ্বারা ছিনতাইয়ের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৫ মে) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেশন বাজারে এই ঘটনা ঘটে।

ভুক্তোভোগী শিক্ষার্থী মানিক আহমেদ রাজ ও তার দুই বান্ধবি বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগরে প্রথম বর্ষের শিক্ষার্থী। মানিক বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী।

আর অভিযুক্ত স্থানীয় দুই জন আনিস ও আলিফ। তারা বিশ্ববিদ্যালয়ের স্টেশন বাজার সংলগ্ন বুধপড়ার বাসিন্দা। তারা স্থানীয় ছাত্রলীগের রাজনীতির সাথে জাড়িত।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয় সংলগ্ন স্টেশন বাজারের গেটের সামনে থেকে আলিফ ও আনিস তাদের রাস্তার পাশে ফাঁকা জাইগায় নিয়ে যেতে চাইলে মানিক যেতে অস্বিকার করে। তখন পাশের দোকান থেকে মানিককে কোকাকোলার বতল দিয়ে আঘাত করে। পরে মানিকের ও তার বান্ধবির মোট ২টি ফোন এবং মানিব্যাগে থাকা ৩ হজার টাকা নিয়ে পালিয়ে যায়। তবে বিশ্ববিদ্যালয়ের গেটে অবস্থানরত পুলিশের দাবি ঘটনার সময় ভুক্তভোগীরা কোন অভিযোগ দেয় নি।

এ বিষয়ে মানিক বলেন, ‘স্টেশন বাজারের সিস্টেম (সিক্স আইটেম হোটেলের নাম) এ দুপুরের খাবার খেতে যায়। সেখান থেকে আসার সময় বিশ্ববিদ্যালয়ের স্টেশন বাজার গেটের সামনে থেকে আলিফ, আলিফসহ বেশ কয়েকজন আমাকে কোকাকোলার বতল দিয়ে মেরে দুইট মোবাইল ও তিন হাজার টাকা ছিনতাই করে পালিয়ে গেছে’।

তবে এই অভিযোগ অস্বীকার করে আলিফ বলেন, ‘মানিকের সাথে কথা বলে পরিচয় জানতে চাইছি। তার কাছ থেকে কোন কিছু নেওয়া হয়নি’।
এদিকে পুলিশের রাবি-১ ঘটনার সময় স্টেশন বাজারের গেটে অবস্থান করছিল। তাদের দাবি দুপুরে যখন তারা স্টেশন বাজার থেকে চলে যায় তখন মানিক ও তার বান্ধবিরা আমাদের কাছে এ বিষয়ে কোন অভিযোগ করে নি।

এ বিষয়ে মতিহার থানার ওসি শাহাদাত হোসেন খান বলেন, ‘ঠিক ছিনতাই না। তাদের মধ্যে কি ঝামেলা হয়েছে তারপরে ধাক্কা-ধাক্কি করে উভয় পক্ষ চলে যায়। তবে এখনো পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যাইনি’।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘আমি পুলিশকে নির্দেশ দিয়েছি দ্রুত অভিযুক্তদের ধরে কঠিন শাস্তি দিতে বলেছি’।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম