নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত                       হাইকোর্টে খালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার                       খুলনায় ৮শ' মেগাওয়াট বিদ্যুৎ প্রকল্প একনেক সভায় উপস্থাপনের অপেক্ষায়                       ঢাকায় নেমেই কক্সবাজার গেলেন প্রিয়াঙ্কা চোপড়া                       আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা সন্ধ্যায়       

রাজশাহীতে কলেজ ছাত্রী ও রামেক ব্রাদারের অস্বাভাবিক মৃত্যু

রাজশাহীতে ক্লিনিকের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রী সাথি খাতুনের (১৮) এবং গলায় ফাঁস দেওয়া অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ব্রাদার শফিকুল ইসলামের মৃতদেহ (৩৬) উদ্ধার করা হয়েছে।
 
বুধবার দুপুরে ও মঙ্গলবার দিবাগত রাতে তাদের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় নগরীর রাজপাড়া থানায় ইউডি মামলা হয়েছে। 
 
সাথি ঝিনাইদহ সদর উপজেলার চান্দুয়ালি গ্রামের মীর আব্দুল্লাহর মেয়ে। তিনি চলতি বছরের এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন। পুলিশ জানায়, বুধবার দুপুর পৌনে ২টার দিকে নগরীর লক্ষীপুরের মডেল হাসপাতালের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। গত ৭/৮ মাস আগে তার বিয়ে হয়েছিল।
 
জানা গেছে, বেশ কিছুদিন ধরে সাথি সারা শরীরে ঘা নিয়ে মডেল হাসপাতালে মেডিসিন চিকিৎসক মিজানুর রহমানের কাছে চিকিৎসা নিচ্ছিলেন। গত ৮ তারিখেও তাকে ডাক্তার দেখিয়ে নিয়ে যায় তার বড় ভাই নাজিম। বুধবার তাকে ডাক্তারের কাছে নিয়ে আসেন তার মা। দুপুর পৌনে ২টার দিকে হাসপাতালের ছাদ থেকে পড়ে যান। তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হলে ৩১ নং ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার লাশ মর্গে নিয়ে যাওয়া হয়।
 
নিহতের বড় ভাই নাজিম জানান, আমার বোনের আত্মহত্যার কোন কারণ দেখছি না। 
 
রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান বলেন, লাশ মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।
 
অন্যদিকে মঙ্গলবার রাতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় রামেক হাসপাতালের ব্রাদার শফিকুল ইসলামের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।শফিকুল ইসলাম রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি গ্রামের বাসিন্দা। নগরীর রাজপাড়ার বহরমপুর এলাকায় স্ত্রী-সন্তানসহ ভাড়া থাকতেন।
 
জানা গেছে, মঙ্গলবার ডিউটি শেষ করে রাত ১১টার দিকে তিনি বাসায় ফেরেন। স্ত্রী শাপলা তাকে খাবার খেতে বললে তিনি খেয়ে এসেছেন বলে জানান। এরপর তিনি পাশের ঘরে টিভি দেখতে থাকায় তার স্ত্রী-সন্তান ঘুমিয়ে যায়।
 
এদিকে সকালে ঘুম থেকে ওঠার পর স্ত্রী তার মৃতদেহ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশকে খবর দেয়া হলে রাজপাড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। দুপুরে ময়নাতদন্ত শেষে রামেক হাসপাতালে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।
 
এ বিষয়ে রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহত্যাই মনে হচ্ছে। থানায় ইউডি মামলা হয়েছে।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম