নরসিংদীতে বাস-বর যাত্রীবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩                       স্ত্রীর ধাক্কায় নদীতে নিখোঁজ স্বামীর লাশ উদ্ধার                       মেধার ভিত্তিতে নিয়োগের সুপারিশ করবে কমিটি’                       যুদ্ধাপরাধের মামলায় পটুয়াখালীর ইসহাকসহ ৫ জনের মৃত্যুদণ্ড                       পবিত্র ঈদুল আজহা ২২ আগস্ট       

আর্টরেসের মডেল হলেন বিদ্যা সিনহা মীম

ঈদকে কেন্দ্র করে বিভিন্ন ফ্যাশন হাউজ নিজেদের সজ্জিত করছে। আর একটি ফ্যাশন হাউজের মডেল হিসেবে এফডিসিতে ফটোশ্যুটে অংশ নেন বিদ্যা সিনহা মীম।
 
মিম ও সুজন ছাড়াও ছাড়াও এ ফটোশ্যুটে চিত্রনায়িকা রাহা তানহা খান, মডেল ও অভিনেতা ও রাজ ম্যানিয়ার পাশাপাশি অংশ নেন বোম্বের ফ্যাশন মডেল বিনীত চৌধুরী ও দিলি­র শায়না সিং।
 
আর্টরেস এর ঈদ কালেকশান নিয়ে আর্টরেস এর ম্যানেজিং ডিরেক্টর সাইফ চৌধুরী বলেন, ‘আর্টরেস তারুণ্যের সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডকে তুলে আনার লক্ষ্যে যাত্রা শুরু করেছে খুব বেশিদিন হয়নি। যুগের সাথে তাল মিলিয়ে তরুণ-তরুণীদের কাছে বৈশ্বিক ট্রেন্ড আর নিজস্ব ঐতিহ্যের মিশেলে সর্বোচ্চ মানের ফেব্রিকে তৈরি আর্টরেসের পোশাক।
 
এ সময় তিনি আরো জানান, রাজধানীর গুলশানের আর্টরেস-এর শোরুমের পর  খুব শিগগিরই রাজধানীতে নতুন একাধিক শো রুম নিয়ে হাজির হবে আর্টরেস।’
 
বিদ্যা সিনহা মীম বলেন, আসলে আমি যখন জানলাম আর্টরেস তাদের যাত্রা শুরু করেছে তখন তাদের কালেকশান দেখলাম। আমাদের তরুণ প্রজন্মের জন্য পছন্দের বেশ কালেকশন রয়েছে। আমাকে যখন বলা হলো মডেল হতে তখন বেশ আগ্রহ নিয়েই রাজি হই।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম