নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত                       হাইকোর্টে খালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার                       খুলনায় ৮শ' মেগাওয়াট বিদ্যুৎ প্রকল্প একনেক সভায় উপস্থাপনের অপেক্ষায়                       ঢাকায় নেমেই কক্সবাজার গেলেন প্রিয়াঙ্কা চোপড়া                       আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা সন্ধ্যায়       

আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’ পাকিস্তানি ভিডিওতে

আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’ গানটি শুধুই জনপ্রিয় নয়, সবসময়ের সব শ্রেণির মানুষদের কাছে এই গান যেমন গ্রহণযোগ্য তেমনি একটি আসর জমিয়ে ফেলতে গেলেও কোরাস কণ্ঠে চলে আসে- …চলো বদলে যাই, তুমি কেন বোঝো না… তোমাকে  ছাড়া আমি অসহায়…

এলআরবি ব্যান্ডের অন্যতম গান… ‘সেই তুমি কেন এতো অচেনা হলে।’ সম্প্রতি গানটির সুরের ওপর ভিত্তি করে যে সঙ্গীত রয়েছে পাকিস্তানের একটি তথ্যচিত্রের ওপর ব্যবহার করা হয়েছে। পাকিস্তানি তথ্যচিত্রের ওপর ‘সেই তুমি গানটির মিউজিক অবাকই করেছে বলা যায় এদেশের তরুণদের।

‘ইয়ে হ্যায় পাঞ্জাব, মেরা পাঞ্জাব নামে’ পোস্ট করা একটি টিজারে দেখা যায় পাকিস্তানের পাঞ্জাবের প্রকৃতি, সমাজ ব্যবস্থা তুলে ধরা হয়েছে। সেই সাথে তুলে ধরা হয়েছে সায়রা শাহরুজ নামের এক তরুণীর জীবনধারা। পুরো আয়োজনটি প্রকাশিত হবে ২২ মে।

আইয়ুব বাচ্চুর সেই তুমির বাঁশি ভার্সন

অনেকে শোবিজ তারকাও বিষয়টি নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন। আইয়ুব বাচ্চুর বাঁশি ভার্সনটি হুবহু ব্যবহার করা হয়েছে। যেটাকে চুরি হিসেবে অভিহিত করছেন দেশী নেটিজেনরা। সূত্র:কালের কণ্ঠ।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম