নরসিংদীতে বাস-বর যাত্রীবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩                       স্ত্রীর ধাক্কায় নদীতে নিখোঁজ স্বামীর লাশ উদ্ধার                       মেধার ভিত্তিতে নিয়োগের সুপারিশ করবে কমিটি’                       যুদ্ধাপরাধের মামলায় পটুয়াখালীর ইসহাকসহ ৫ জনের মৃত্যুদণ্ড                       পবিত্র ঈদুল আজহা ২২ আগস্ট       

জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সচেতন থাকতে হবে : ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান

জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সচেতন থাকা এবং পারস্পরিক সম্প্রীতি ও সহমর্মিতা বজায় রাখতে সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান।
তিনি আজ ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে এক র‌্যালি-পূর্ব সমাবেশে এ আহ্বান জানান।


রমজানের পবিত্রতা রক্ষা করে রোজা পালনসহ অন্যান্য ইবাদত করার কথা উল্লেখ করে ধর্মমন্ত্রী বলেন, দিনের বেলায় হোটেল/রেঁস্তোরা বন্ধ রাখা, খাদ্যে ভেজাল মেশানো থেকে বিরত থাকা, দ্রব্যমূল্য বৃদ্ধি করা থেকে বিরত থাকা, মাদক ব্যবহার থেকে বিরত থাকা, রাস্তা-ঘাট, ফুটপাতসহ সার্বিক পরিবেশ সুন্দর রাখা, যাকাত আদায় করা, গরীব, অসহায় মানুষকে বেশি সাহায্য করতে হবে।


এসময় ধর্মসচিব মো. আনিছুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মো. আফজালসহ ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, ইসলামিক ফাউন্ডেশনসহ বিভিন্ন দপ্তর, সংস্থার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম