নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত                       হাইকোর্টে খালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার                       খুলনায় ৮শ' মেগাওয়াট বিদ্যুৎ প্রকল্প একনেক সভায় উপস্থাপনের অপেক্ষায়                       ঢাকায় নেমেই কক্সবাজার গেলেন প্রিয়াঙ্কা চোপড়া                       আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা সন্ধ্যায়       

রাজ্জাক হচ্ছেন আফরান নিশো আর সুচিত্রা মেহজাবিন

বাংলা চলচ্চিত্রের স্বপ্নের দুজন বরেণ্য ব্যক্তিত্ব রাজ্জাক ও সুচিত্রা সেন। তাঁরা দুজন এরই মধ্যে মারা গেছেন। এবার টিভি নাটকে এই দুটি চরিত্রকে দেখা যাবে। নাটকটির নাম ‘রাজ্জাক-সুচিত্রা’। নাটকে রাজ্জাকের চরিত্রে অভিনয় করছেন আফরান নিশো আর সুচিত্রার চরিত্রে মেহজাবিন। জানা গেছে, আজ বুধবার থেকে রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শুরু হয়েছে।

আফরান নিশো কয়েক বছর ধরে টিভি নাটকে ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করছেন। প্রেমের নাটকের পাশাপাশি এই অভিনেতা কখনো অস্বাভাবিক, কখনো ট্রাফিক পুলিশ, কখনো খুনি, আবার কখনো পীরের চরিত্রে অভিনয় করে দর্শকদের চমকে দিয়েছেন। এক যুগের অভিনয়জীবনে একসময় তাঁকে রোমান্টিক নাটকেই বেশি দেখা গেছে। এরপর নিজেকে একেবারেই বদলে ফেলেছেন, পর্দায় হাজির হচ্ছেন নানা ধরনের গেটআপে। এই ধারাবাহিকতায় এবার অভিনয় করছেন বাংলাদেশি চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা রাজ্জাকের চরিত্রে।

এবার তিনি বেশ ভয়ে ভয়ে কাজ করছেন। প্রথম আলোর সঙ্গে আলাপে নিশো বলেন, ‘জানি না, কতটা কী হবে, তবে খুব ভয়ে আছি। কস্টিউম আর গেটআপ এমনভাবে করা হচ্ছে, যাতে ওই সময়টাকে যথাযথভাবে তুলে ধরা সম্ভব হয়—চিত্রনাট্য সেভাবেই সাজানো হয়েছে। এত কিছুর পরও মনের মধ্যে ভয় আর দ্বন্দ্ব কাজ করছে। নাটকের পুরো টিম খুবই সিরিয়াস। শুটিং শুরুর কয়েক দিন আগে থেকেই পরিচালকের সঙ্গে আলোচনা হচ্ছে।’

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মধ্য দিয়ে অভিনয়ে যুক্ত হন মেহজাবিন। বছর দু-এক যাবৎ ভিন্ন ধরনের গল্পের নাটকে অভিনয় করছেন। গত বছর ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করে দর্শকদের কাছ থেকে অনেক প্রশংসা পেয়েছেন। এবার ঈদে ছোট পর্দায় মেহজাবিন আসছেন মহানায়িকা সুচিত্রা সেন হয়ে। চরিত্রটি নিয়ে মেহজাবিন নিজেও বেশ উচ্ছ্বসিত।

নাটকটি লিখেছেন জিয়া উদ্দিন, পরিচালনা করছেন হাবিব শাকিল।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম