ইন্টারনেটের গতি ফিরতে লাগবে আরও দুদিন                       ‘বন্দুুকযুদ্ধে’ কুষ্টিয়ায় দুই মাদক ব্যবসায়ী নিহত                       'বন্দুকযুদ্ধে' ৫ জেলায় নিহত ৭                       নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত                       হাইকোর্টে খালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার       

রারিতে কোটার প্রজ্ঞাপন জারিতে এতো কালক্ষেপণ কেন I

রায়হান:দীর্ঘ সময় পার হলেও কোটা সংস্কারের বিষয়ে প্রজ্ঞাপন জারি না হওয়ায় কেন্দ্রীয় আন্দোলনের অংশ হিসেবে আবারো আন্দোলনে নেমেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বুধবার বেলা ১১ টার দিকে বিশ্ববিদ্যালয় প্যারিস রোডে অনুষ্ঠিত মানববন্ধনে শত শত শিক্ষার্থী অংশ নেন।

এসময় দর্শন বিভাগের শিক্ষার্থী নাহিদ তার বক্তব্যে বলেন, যেদেশে ৩ দিনের মধ্যে একটি জেলার নাম পরিবর্তন করে দেয়া যায়, সেদেশে কোটার প্রজ্ঞাপন জারিতে এতো কালক্ষেপণ কেন?

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা সাধারণ ছাত্র অধিকার রক্ষা পরিষদের আহবায়ক মাসুদ মোন্নাফ বলেন, ‘যেদিন মাননীয় প্রধানমন্ত্রী সংসদে কোটা সংস্কার বাতিলের কথা বলেছিলেন সেদিন দেশের গোয়েন্দা সংস্থার লোকেরা কোন লিখিত ডকুমেন্ট ছাড়াই আমাদের নাড়ি নক্ষত্র বের করেছিলেন।

রাশেদ ভাইয়ের বাবাকে উঠায়ে নিতে কোন লিখিত লাগেনি, তাহলে আজকে প্রজ্ঞাপন দিতে লিখিত লাগবে কেন?

শিক্ষার্থীরা টালবাহানা মেনে নিবেন না জানিয়ে তিনি বলেন, টালবাহানা বন্ধ করুন। আমরা কোন রাজনৈতিক দলের হয়ে আন্দোলনে আসিনি। সাধারণ শিক্ষার্থীরা কোন টালবাহানা মেনে নিবে না। আর কোন ফাদে পা দিতে চায় না তারা। অনতিবিলম্বে কোটা বাতিলের প্রজ্ঞাপন জারি করুন’।

মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোরশিদুল আলমের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনটির রাবি শাখার আহ্বায়ক মাসুদ মোন্নাফ।

 


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম