নরসিংদীতে বাস-বর যাত্রীবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩                       স্ত্রীর ধাক্কায় নদীতে নিখোঁজ স্বামীর লাশ উদ্ধার                       মেধার ভিত্তিতে নিয়োগের সুপারিশ করবে কমিটি’                       যুদ্ধাপরাধের মামলায় পটুয়াখালীর ইসহাকসহ ৫ জনের মৃত্যুদণ্ড                       পবিত্র ঈদুল আজহা ২২ আগস্ট       

কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানি ১৭ জুলাই পর্যন্ত স্থগিত

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় নিম্ন আদালতের পাঁচ বছরের কারাদণ্ডের সাজাকে চ্যালেঞ্জ করে যোধপুর আদালতে সালমান খানের আবেদনের শুনানি ১৭ জুলাই পর্যন্ত স্থগিত করেছে আদালত। 
 
আজ সোমবার আদালতে হাজিরা দেন সালমান। তার আইনজীবী মহেশ বরা শুনানি শুরুর জন্য সময়ের আবেদন করেন। পরে দায়রা আদালতের বিচারপতি চন্দ্রকুমার সঙ্গারা শুনানি স্থগিত করে দেন। 
 
এদিকে মামলায় হাজিরা দেয়ার জন্য রবিবার মুম্বাই থেকে যোধপুর যান সালমান। তার সঙ্গে ছিলেন পরিবারের লোকজন। শুনানি স্থগিত হয়ে যাওয়ার কথা শুনে আদালত ছেড়ে চলে যান বলিউডের এই জনপ্রিয় অভিনেতা। 
 
১৯৯৮ সালের ১ অক্টোবর রাতে হাম সাথ সাথ হ্যায় ছবির শ্যুটিংয়ের ফাঁকে সালমান, সইফ আলি খান, নীলম ও সোনালি বেন্দ্রের বিরুদ্ধে দুটি কৃষ্ণসার হত্যার অভিযোগ ওঠে। এই মামলায় ৫ এপ্রিল সালমানের পাঁচ বছরের কারাদণ্ডের সাজা হয়। দু’রাত যোধপুরের কারাগারে থাকার পর জামিনে মুক্তি পান তিনি।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম