কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার মাসুকের মৃত্যু                       পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এক মাদক ব্যবসায়ী নিহত                       ঠাকুরগাঁওয়ে বন্ধুকযুদ্ধে মোবারক হোসেন কুট্টি এক মাদক ব্যবসায়ী নিহত                       যাত্রীর জুতার ভেতর থেকে সাড়ে ৯টি সোনা বার উদ্ধার                       মোহাম্মাদপুরে জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযান, আটক শতাধিক       

ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় সভাপতির মুক্তির দাবিতে রাবিতে বিক্ষোভ

রায়হান : ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি ইমরান হাবিব রুমনসহ পুলিশের হাতে আটক হওয়া নেতাদের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে প্রতিবাদ জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রগতিশীল সংগঠনগুলো।রোববার বেলা সাড়ে ১১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে আমতলায় দলীয় টেন্টে সমাবেশে মিলিত হয়।

পরে ১২ টার দিকে প্রগতিশীল ছাত্রজোট এ উপলক্ষে পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে। জোটের বিক্ষোভ মিছিলটিও ক্যাম্পাস প্রদক্ষিণ করে একই স্থানে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন ‘বরিশালে ব্যাটারি চালিত অটো-রক্সিা চালিত শ্রমিকরে ভুখা মিছিলে হামলা এবং কেন্দ্রীয় সভাপতি ইমরান আল হাবিব রুমন, আন্তর্জাতিক সম্পাদক ডা. মনীষা চক্রবর্তীসহ শ্রমিকফ্রন্ট এবং ছাত্র ফ্রন্টের নেতাদের গ্রেপ্তার। মনীষা চক্রবর্তীকে জামিন দিলে ও রুমন এবং শ্রমিক নেতাদের মুক্তির পরিবর্তে মামলা দিয়ে হয়রানি অব্যাহত রেখেছে প্রশাসন। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে শ্রমিদের ন্যায্য দাবি মেনে নেওয়ার আহ্বান জানাচ্ছি’।

এসময় সমাবেশে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রফ্রন্টের সভাপতি লিটন দাস, সাধারণ সম্পাদক আল আমিন তারেক, সহ-সভাপতি শামসুজ্জোহা সাদিক, বিপ্লবী ছাত্র মৈত্রীর সাধারণ সম্পাদক রঞ্জু হাসান, ছাত্র ফেডারেশনের রাজনীতি ও শিক্ষা বিষয়ক সম্পাদক মহব্বত হোসেন মিলন প্রমুখ।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম