নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত                       হাইকোর্টে খালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার                       খুলনায় ৮শ' মেগাওয়াট বিদ্যুৎ প্রকল্প একনেক সভায় উপস্থাপনের অপেক্ষায়                       ঢাকায় নেমেই কক্সবাজার গেলেন প্রিয়াঙ্কা চোপড়া                       আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা সন্ধ্যায়       

পরিচালক আমাকে নাইটি পরে দেখতে চান'

কখনও রাধিকা আপতে, কখনও শ্রী রেড্ডি আবার কখনও রিচা চাড্ডা, বলিউডে ‘কাস্টিং কাউচ’ নিয়ে মুখ খুলেছেন একের পর এক অভিনেত্রী। শ্রী রেড্ডি, রাধিকাদের জ্বালানো সেই আগুনে ঘৃতাহুতি পড়ে বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার সরোজ খান-এর মন্তব্যে।

এক সাংবাদিকের সম্মেলনে ‘কাস্টিং কাউচ’-এর পক্ষে প্রশ্ন করে বসেন বর্ষীয়ান ওই কোরিওগ্রাফার। তিনি বলেন, ‘বলিউডে ধর্ষণ করে কেউ কাউকে ছেড়ে দেয় না। তার খাবারের ব্যবস্থাও করে দেয়।’ সরোজ খানের ওই মন্তব্যের পর থেকেই শুরু হয় সমালোচনা।

সরোজ খানের মন্তব্যের রেশ কাটতে না কাটতেই এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মাহি গিল। তিনি বলেন, তিনি যখন সবে সবে ক্যারিয়ার শুরু করেন, তখন একাধিক কুতসিত ঘটনার সম্মুখীন হতে হয় তাকে। অডিশন দিতে গেলে, কোনও পরিচালক তাকে ‘নাইটি’ পরে দেখতে চান।

আবার কেউ বলেন, সালওয়ার কামিজ পরে অডিশন দিতে গেলে, কেউ তাকে সিনেমায় সুযোগ করে দিতে করতে চাইবেন না। এমনকী, সালওয়ার কামিজ পরে হাজির হলে, অভিনয় করতে পারবেন না বলেও মাহির মুখের উপর কেউ কেউ মন্তব্য করে বসেন বলেও দাবি করেন ‘সাহেব বিবি আউর গ্যাংস্টার’ অভিনেত্রী। -জিনিউজ


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম